The news is by your side.

আমার ওপর অত্যাচার করা হতো:  ইন্দ্রানী

0 126

রাঙা বউ ধারাবাহিকে ইন্দ্রানীর লক্ষ্য একটাই, পাখিকে বিপদে ফেলা। পাখিকে তাঁর বিয়ের পর থেকে নানা সমস্যার সম্মুখীন হতে হয়েছে। কুশকে বিয়ে করে শীল বাড়ি আসার পর থেকেই যেন তাঁর ওপর অত্যাচারের বন্যা নেমে এসেছে।

এখানেই ইন্দ্রানী তথা খল নায়িকার ভূমিকায় দেখা যাচ্ছে অভিনেত্রী স্বর্ণকমলকে। তিনি মাঝে দীর্ঘদিন বিরতি নিয়েছিলেন মেয়ে হওয়ার পর। আগে তিনি বড় পর্দায়ও কাজ করেছেন। এখন তিনি ধারাবাহিকের মাধ্যমে বিনোদন জগতে ফিরে এসেছেন।

পাঁচ বছরের বিরতি কাটিয়ে এসে অভিনেত্রী জানালেন নিজের জীবনের কথা। পর্দায় তিনি পাখিকে কষ্ট দিলেও বাস্তবে কিন্তু তাঁকে শ্বশুরবাড়িতে সেই একই যন্ত্রণার মধ্য দিয়ে যেতে হয় বলেই জানান।

আমি তখন একটার পর একটা সিনেমা করছি। তখনই কিছু না বুঝেই ভালোবেসে বিয়ে করি। বুঝিনি যে এমনটা হবে আমার সঙ্গে। ইন্দ্রানীর চরিত্রে আমায় যা যা করতে হয়, বাস্তবে আমার সঙ্গে ঠিক তাই তাই হয়েছে। আলাদা ছিলাম আমরা। তবে আপাতত আমি মেয়ে আর স্বামীকে নিয়ে সুখেই আছি। আমার স্বামী এখন ভুল বুঝেছে।’

বাংলা সিনেমায় দারুণ সাফল্য পেয়েছিলেন স্বর্ণকমল। এখন তাঁকে ধারাবাহিকে দেখা যায়, তা-ও পার্শ্বচরিত্রে। তাঁকে এখন মূলত মা, বউদির চরিত্রেই দেখা যায়। যদিও তাতে আপত্তি নেই অভিনেত্রীর। রাঙা বউ ধারাবাহিকে কাজ করে খুশি বলেও তিনি জানান।

Leave A Reply

Your email address will not be published.