The news is by your side.

আমরা জীবনের প্রতিমুহূর্ত উপভোগ করি, চুমু খাই প্রতি মিনিটে: শুভশ্রী

0 107

দিনটি ছিল ২১ ফেব্রুয়ারি। প্রেমিক ও স্বামী পরিচালক রাজ চক্রবর্তীর ঠোঁটে ঠোঁট ডুবিয়ে ছবি তুলেছিলেন শুভশ্রী। সামাজিক যোগাযোগমাধ্যমে সেই ছবি পোস্টও করেছিলেন রাজ-শুভশ্রী। আর সেটি ভাইরাল হয়েছিল। এটি অনুরাগীরা সমালোচনাও করেছিলেন।

এবার সেই সমালোচনার জবাব দিলেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়।

হিন্দুস্তান টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে চুমু নিয়ে নিন্দুকদের কটাক্ষ নিয়ে শুভশ্রী বলেন, যারা ট্রল করেন, তাদের কোনো অস্তিত্বই আমাদের কাছে নেই। আমরা আমাদের মতো করে কাজ করি। আর আমরা প্রতি মিনিটে একে অপরকে চুমু খাই।

এদিকে রাজের রাজনৈতিক পদক্ষেপ, ছেলে ইউভানকে সোশ্যাল মিডিয়ায় আনা নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকেই।

এ প্রসঙ্গে শুভশ্রী বলেন, রাজ তৃণমূল কংগ্রেসের সংসদ সদস্য হওয়ার পর থেকেই কিছু লোক নানান কিছু নিয়ে সমালোচনা করছেন।  তবে আমি এবং আমার পরিবার ভীষণই ইতিবাচক চিন্তাভাবনায় বিশ্বাসী। তাই সমালোচনায় কান দিই না। কর্মফলে বিশ্বাস করি।  আমরা জীবনের প্রতিমুহূর্ত উপভোগ করি। তবে শুধুই কি সমালোচনা, অনেকে তো রাজ-শুভশ্রীকে সমর্থনও করেছেন।

সাক্ষাৎকারে শুভশ্রী স্বীকার করে নেন, ইন্ডাস্ট্রি কেন সর্বত্রই পুরুষদের তুলনায় মহিলাদেরই বেশি সমালোচনার মুখোমুখি হতে হয়। তার মতে, মহিলারা শক্তিশালী এটা সমালোচকরা জানেন বলেই বারবার আক্রমণ হয়। শুভশ্রীর কথায়, ‘ইন্ডাস্ট্রিতে ১৬ বছর কাটিয়ে ফেলেছি, কোনো দিনই দেখিনি যে নারীবাদ, লিঙ্গসমতা এবং নারীর ক্ষমতায়ন— এই শব্দগুলো জনপ্রিয়তা পেয়েছে।  তবে আমরা মহিলারা প্রতিদিনই লড়াই করছি, আশা করি একদিন জয়ী হব।  পুরুষ-মহিলার সমান সম্মান থাকা উচিত।

 

 

 

 

 

 

Leave A Reply

Your email address will not be published.