The news is by your side.

আমরা গড়বো নতুন এক বরিশাল: খোকন সেরনিয়াবাত

বরিশাল সিটি করপোরেশন নির্বাচন

0 132

 

বরিশাল অফিস

সবার মতামতেই চলবে বরিশাল সিটি করপোরেশন। ফিরিয়ে আনা হবে করপোরেশনের সেবার পরিবেশ। সবার সহযোগিতায় আমরা সেই লক্ষ্যে পৌঁছাবই। প্রধানমন্ত্রী আমাকে নগরীর বাসিন্দাদের সেবার দায়িত্ব দিয়েছেন।

রবিবার বরিশাল নগরীর ১২ নম্বর ওয়ার্ড নির্বাচনি প্রধান কার্যালয় উদ্বোধন শেষে প্রধান অতিথির বক্তব্যে আসন্ন সিটি নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাত এসব কথা বলেন।

তিনি বলেন, গত ১০ বছরেও বরিশালবাসী কোনো মানবিক সেবা পায়নি। উলটো বঞ্চনার শিকার হয়েছেন। নির্বাচিত হলে এখানের সব সমস্যা মহাপরিকল্পনার মাধ্যমে সমাধান করা হবে। আমরা গড়বো নতুন একটি বরিশাল।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট বলরাম পোদ্দার, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট আফজালুল করিম, ১২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর জাকির হোসেন ভুলু, মহিলা কাউন্সিলর আয়শা তৌহিদ লুনা ও কামরুন নাহান রোজি, কেন্দ্রীয় যুবলীগ সদস্য অসীম দেওয়ান, মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি জসিম উদ্দিন ও বিএম কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি মঈন তুষার।

‘জনগণ আমার পাশে আছে’

জাতীয় পার্টির মেয়র প্রার্থী ইকবাল হোসেন তাপস বলেছেন, জনগণ আমার পাশে আছে। এই মুহূর্তে আমি কাউকে প্রতিদ্বন্দ্বী মনে করছি না। আমি বিজয়ী হলে বরিশাল সিটি করপোরেশন হবে একটি উত্পাদনমুখী সিটি করপোরেশন। অর্থাত্ করপোরেশন নিজের আয়ে চলবে। সরকারের মুখাপেক্ষী যেন না হতে হয় এবং জনগণের কাঁধের উপর করের বোঝা চাপিয়ে দিতে না হয়। তবে ভোটাররা যেন নির্বিঘ্নে ভোট দিতে পারে সেই পরিবেশ নির্বাচন কমিশনার ও সরকারকে নিশ্চিত করতে হবে। বরিশাল সিটিতে কয়েক দিন নগরবাসী দেখছে দখলের রাজত্ব, মাছবাজার দখল, লঞ্চঘাট, স্পিডবোট ঘাট দখল, বাসটার্মিনাল দখল। পাশাপাশি হোন্ডা আর গুন্ডার মহড়া চলছে। এসব এখনই থামাতে হবে।

 

 

Leave A Reply

Your email address will not be published.