The news is by your side.

আব্দুল আজিজের বইয়ের প্রচারে মেলায় পূজা চেরী

0 85

শুক্রবার সন্ধ্যায় পূজা চেরীকে দেখা গেল অমর একুশে বইমেলায়। স্টলে বসে তিনি পাঠকদের সঙ্গে কথা বলছেন, সেলফি তুলছেন। জানা গেল, জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজের কবিতার বইয়ের প্রচারেই মেলায় এসেছেন ঢাকাই চলচ্চিত্রের এই অভিনেত্রী। যে স্টলে পূজা চেরী বসেছিলেন, সেই প্রকাশনা সংস্থা থেকেই আব্দুল আজিজের কবিতার বই প্রকাশিত হয়েছে। সেখানে বসেই মূলত এই প্রযোজকের বইয়ের প্রচার করলেন।

এক ফাঁকে সাংবাদিকদের সঙ্গেও কথা বললেন। বাংলাদেশে হিন্দি সিনেমার আমদানি বিষয়ে এক প্রশ্নের জবাবে পূজা চেরী বললেন, ‘আমি ঠিক বিষয়টা বুঝে উঠতে পারিনি, তাই এই বিষয়ে আমার মন্তব্য করা ঠিক হবে না।’

এবারের বইমেলায় আব্দুল আজিজের কবিতার বই ‘প্রিয়তমা, তোমাকে বলছি’ প্রকাশিত হয়েছে। এর আগে বইয়ের প্রচারে দুই নায়িকাকে সঙ্গে নিয়ে মেলায় গিয়েছিলেন তিনি। এবার পূজা চেরীকে একই স্টলে বইয়ের প্রচারে দেখা গেলেও আব্দুল আজিজকে দেখা যায়নি।

কদিন আগেই নিজের ফেসবুকে ক্ষমা চেয়ে একটি পোস্ট দিয়ে পূজা চেরী লিখেছিলেন, ‘আমার অল্প বয়সের কারণে আমি একটি ভুল করেছি। আমি সবার কাছে ক্ষমাপ্রার্থী। আমাকে আপনাদের ছোট বোন ও সহকর্মী হিসেবে ক্ষমা করে দেবেন।’

এবার সরাসরি জাজ মাল্টিমিডিয়ার কর্ণধারের বইয়ের প্রচারে বইমেলায় গিয়ে প্রযোজনা প্রতিষ্ঠানটিতে ফেরার আনুষ্ঠানিকতা সারলেন।

অভিনেত্রী পূজার ‘চিত্রনায়িকা’ তকমা যুক্ত করেছিল জাজ। অর্থাৎ ঢাকাই চলচ্চিত্রে জাজের মাধ্যমেই চিত্রনায়িকা হিসেবে অভিষিক্ত হন তৎকালীন শিশুশিল্পী পূজা চেরী। মাত্র ১৪ বছর বয়সেই সিনেমার নায়িকা হওয়া সম্ভব হয়েছিল জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজের কারণে।

 

Leave A Reply

Your email address will not be published.