The news is by your side.

আদালতে ট্রাম্প, বাইরে শরীরে আগুন দিলেন যুবক

0 30

যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক অঙ্গরাজ্যের ম্যানহাটানের একটি আদালতে সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের হাশ-মানি মামলার বিচার কাজ চলছিল। এ সময় আদালতের বাইরে এক যুবক নিজের শরীরে আগুন দিয়েছেন।

স্থানীয় সময় গতকাল শুক্রবার এ ঘটনা ঘটে। এ সময় ট্রাম্প আদালত কক্ষে ছিলেন।

নিজ দেহে আগুন দেওয়া ওই যুবকের নাম ম্যাক্সওয়েল আজারেল্লো। ফ্লোরিডার বাসিন্দা আজারেল্লো এক সপ্তাহ আগে নিউইয়র্কে এসেছিলেন। এই অঙ্গরাজ্যে তার পূর্ব অপরাধের কোনো রেকর্ড নেই। তবে আজারেল্লো যে নিউইয়র্কে এসেছেন, তা ফ্লোরিডায় বসবাসরত তার পরিবারের সদস্যরার জানতেন না।

ওই ব্যক্তি প্রথমে নিজের শরীরে তরল জ্বালানি ঢালেন। এর পর সেখানে উপস্থিত সাংবাদিকদের সামনে শরীরে আগুন জ্বালিয়ে দেন। তবে তিনি কেন এমন কাজ করেছেন, তা জানা যায়নি।

সম্পর্ক গোপন রাখতে মার্কিন পর্নো তারকা স্টর্মি ড্যানিয়েলকে ১ লাখ ৩০ হাজার ডলার ঘুষ প্রদান করেছিলেন বলে অভিযোগ রয়েছে ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে। এই অভিযোগ সংক্রান্ত মামলাটিই পরিচিতি পেয়েছে ‘হাশ-মানি’ মামলা হিসেবে।

শুক্রবার দুপুরে ম্যানহাটানের ওই আদালতে যখন হাশ-মানি মামলার শুনানি চলছিল, সে সময় এজলাসে উপস্থিত ছিলেন ট্রাম্প। ওই ঘটনা ঘটার পর শুনানি স্থগিত করা হয়, ট্রাম্পও আদালত ত্যাগ করেন।

তবে আজারেল্লোর এই ঘটনায় আদালতের নিরাপত্তা ব্যবস্থায় কোনো ঝামেলা সৃষ্টি হয়নি। কয়েক ঘণ্টা স্থগিত থাকার পর বিকেলের দিকে ফের মামলার শুনানি কার্যক্রম শুরু করেন আদালত।

Leave A Reply

Your email address will not be published.