The news is by your side.

আওয়ামী লীগে সুবিধাবাদীদের কোনো স্থান নেই: ওবায়দুল কাদের

0 139

 

আওয়ামী লীগে সুবিধাবাদীদের কোনো স্থান নেই, তৃণমূলের নেতাকর্মীরাই দলের প্রাণ।

মঙ্গলবার জাতীয় সংসদ ভবনের এলডি হলে বাংলাদেশ আওয়ামী লীগ চট্টগ্রাম বিভাগীয় টিমের উদ্যোগে ‘আসন্ন জাতীয় সংসদ নির্বাচন ও আওয়ামী লীগের প্রস্তুতি- শীর্ষক বিভাগীয় কর্মশালার উদ্বোধন করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের একথা বলেন।

যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এর সভাপতিত্বে কর্মশালায় আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিম, ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এবং যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ, যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনিসহ আওয়ামী লীগের কেন্দ্রীয় ও চট্টগ্রাম অঞ্চলের নেতৃবৃন্দ কর্মশালায় উপস্থিত ছিলেন।

আওয়ামী লীগে সুবিধাবাদীদের কোনো স্থান নেই উল্লেখ করে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, তৃণমূলের নেতাকর্মীরাই দলের প্রাণ। সৎ, দক্ষ ও ত্যাগীকর্মীদের মূল্যায়ন করতে হবে।

প্রধান অতিথির বক্তৃতায় শেখ ফজলুল করিম সেলিম বলেন, ‘মুক্তিযুদ্ধ ও অসাম্প্রদায়িক চেতনা ধারণ করেন এমন পরিচ্ছন্ন নেতাদের সংগঠনের দায়িত্ব দিতে হবে। সংগঠনকে সুগঠিত করতে জাতির পিতা বঙ্গবন্ধু যেভাবে কাজ করতেন, নেতাকর্মীদের সেই আদর্শ ধারণ করে কাজ করতে হবে।’

চট্টগ্রাম আওয়ামী লীগের নেতৃবৃন্দসহ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুস সবুর, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, তথ্য ও গবেষণা সম্পাদক ডক্টর সেলিম মাহমুদ, উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম সহ কেন্দ্রীয় নেতারা কর্মশালায় উপস্থিত ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.