The news is by your side.

অ্যাঙ্কেল মচকে ইনজুরিতে নেইমার, লম্বা সময় থাকবেন মাঠের বাইরে

0 103

ফরাসি লিগ ওয়ানের ম্যাচে লিলের বিপক্ষে পায়ের চোটে পড়েছিলেন নেইমার জুনিয়র। ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ডের অ্যাঙ্কেল মচকে যাওয়ায় স্ট্রেচারে করে মাঠ ছেড়ে যান। তখনই নেইমারের চোট যে বেশ গুরুতর, তা অনেকটাই বোঝা গিয়েছিল। এবার সেটিই নিশ্চিত করল তার ক্লাব প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি)।

মঙ্গলবার এক বিবৃতিতে নেইমারের অ্যাঙ্কেল মচকে গেছে বলে জানায় ফরাসি জায়ান্টরা। এমনকি তার লিগামেন্ট বেশ ক্ষতিগ্রস্ত হয়েছে বলেও জানিয়েছে পিএসজি। ফলে শঙ্কা ঘনীভূত হচ্ছে, হয়তো আবারও লম্বা সময়ের জন্য মাঠের বাইরে ছিটকে যাচ্ছেন নেইমার।

লিলের বিপক্ষে নাটকীয়ভাবে ৪-৩ গোলের ব্যবধানে জেতা ম্যাচে বেশ দারুণ ফর্মে ছিলেন নেইমার। এমবাপ্পেকে দিয়ে গোল করিয়ে ম্যাচের প্রথম লিড এনে দিয়েছিলেন তিনি। এরপর সেলেসাও তারকা নিজেও করেন এক গোল। কিন্তু বিরতির পরই প্রতিপক্ষের বাজে ট্যাকেলের শিকার হয়ে দুঃসংবাদ পেতে হয় ব্রাজিলিয়ান এই সুপারস্টারকে।

বিবৃতিতে ক্লাবের পক্ষ থেকে জানানো হয়, ‘আজকে বাড়তি আরও কিছু পরীক্ষার পর নিশ্চিত হওয়া গেছে যে, নেইমার জুনিয়রের অ্যাঙ্কেল মচকে গেছে, সঙ্গে ক্ষতিগ্রস্ত হয়েছে কিছু লিগামেন্টও। আগামী সপ্তাহের শুরুতে তার আরও কিছু পরীক্ষা করানো হবে।’

অবশ্য চোট-আঘাতের কারণে মাঠের বাইরে থাকা নেইমারের জন্য নতুন কিছু নয়। ছোটখাটো চোট তো বটেই, তাকে অনেকবারই লম্বা সময়ের জন্য ছিটকে পড়তে হয়েছে। তবে এবার নেইমারের চোটকে কোনো দুর্ভাগ্য নয়, বরং ঠাসা সূচির ফল বলে ক্ষোভ প্রকাশ করেছেন পিএসজি কোচ স্ক্রিস্তফ গালতিয়ের।

পিএসজি তাদের পরবর্তী ম্যাচে মাঠে নামবে আগামী ২৭ ফেব্রুয়ারি। লিগ ওয়ানে তারিখ মার্শেইয়ের মুখোমুখি হবে প্যারিসিয়ানরা। এর পরের ম্যাচে খেলবে নঁতের বিপক্ষে। আর মার্চের ৯ তারিখে বায়ার্ন মিউনিখের ঘরের মাঠে মাঠে নামবে ফরাসি ক্লাবটি।

 

 

 

 

 

 

 

 

 

Leave A Reply

Your email address will not be published.