The news is by your side.

অর্ধ নগ্ন ফটোশুটে সিরিয়াল অভিনেত্রী রুবিনা

0 87

সিনেমা, সিরিয়াল ও ওয়েব সিরিজের পাশাপাশি আজকাল দর্শকদের মনে ধরেছে বিভিন্ন ধরনের রিয়েলিটি শো। বেশ কিছুদিন আগেই শুরু হয়েছে নতুন রিয়েলিটি শো ‘ঝলক দিখলা যা’। কালারস টিভিতে সম্প্রচারিত হচ্ছে এই রিয়েলিটি শোয়ের দশম সিজনের এপিসোডগুলি।

এর বেশ কিছু ভিডিও আজকাল ইন্টারনেট দুনিয়াতে রাজ করছে। প্রতিযোগীদের অসম্ভব সুন্দর পারফরম্যান্স মন জয় করে নিচ্ছে সাধারণ মানুষের। এই রিয়েলিটি শোতে প্রথম থেকেই জনপ্রিয়তা পাচ্ছেন প্রতিযোগী রুবিনা দিলাইক।

যারা এই রিয়েলিটি শো প্রতিদিন দেখছেন তাঁরা অবশ্যই এই রুবিনা দিলাইককে চেনেন। তাঁর অসম্ভব সুন্দর কায়দায় নাচের পারফরম্যান্স রীতিমত হইচই ফেলে দিয়েছে ইন্টারনেট দুনিয়াতে। রুবিনা দিলাইক তার ভক্তদের সাথে সংযুক্ত থাকার জন্য সোশ্যাল মিডিয়াতে খুব সক্রিয় থাকেন।

অভিনয় ছাড়াও তিনি তার স্টাইলিশ স্টাইল দিয়ে কোটি কোটি মানুষকে পাগল করেছেন। একই সঙ্গে সম্প্রতি এমনই কিছু ছবি শেয়ার করেছেন যা দেখে রীতিমত চক্ষু চড়কগাছ হয়ে গেছে নেট নাগরিকদের।

সম্প্রতি ভাইরাল হওয়া বেশ কিছু ছবিতে দেখা গিয়েছে, ফটোশুটের জন্য রুবিনা একটি ভারী গোল্ডেন সিকোয়েন্স ব্রা এবং শর্ট স্কার্ট পরেছিলেন। তিনি খুব সুন্দরভাবে তাঁর এই ডিজাইনার পোশাক পরে তাঁর বডি ফ্ল্যানট করছিলেন। সেইসাথে তাঁর হালকা মেকআপ ও খোলা চুল তাঁকে আরও সেক্সি করে তুলেছিল।

রুবিনা এই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করতেই তা মুহূর্তের মধ্যে ব্যাপক ভাইরাল হয়ে যায়। অনেকেই ছবিতে লাইক দেন এবং অনেকেই কমেন্ট করে হার্ট বা ফায়ার ইমোজি দেন।

 

 

Leave A Reply

Your email address will not be published.