The news is by your side.

অমিতাভ, ধর্মেন্দ্র ও আম্বানির বাড়ি বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি!

0 82

অজ্ঞাত পরিচয়ধারী একজনের ফোনকলে রীতিমতো ঘুম হারাম হয়ে যায় ভারতের নাগপুর আর মুম্বাইয়ের পুলিশ-প্রশাসনের।মঙ্গলবার ভারতের গুরুত্বপূর্ণ তিন ব্যক্তি অমিতাভ বচ্চন, মুকেশ আম্বানি ও ধর্মেন্দ্রর বাড়ি বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি দেওয়া হয়েছে । পাশাপাশি মুম্বাই শহরজুড়ে সন্ত্রাসী হামলার কথাও বলা হয়েছিল সেই ফোনকলে।

ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডে এক প্রতিবেদনে জানায়, মঙ্গলবার অজ্ঞাতপরিচয় এক ব্যক্তি নাগপুর পুলিশ কন্ট্রোলরুমে কল করেন। এই কলের পরেই নাগপুর পুলিশ কন্ট্রোল মুম্বাই পুলিশকে তথ্য দেয়। ফোনকলে সেই ব্যক্তি দুই বলিউড তারকা অমিতাভ বচ্চন, ধর্মেন্দ্র আর ভারতের শিল্পপতি মুকেশ আম্বানির বাড়ি বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি দেন। সেই ব্যক্তির দাবি, মুম্বাইয়ে আতঙ্কবাদী হামলার জন্য ২৫ জনের অস্ত্রধারী দল এই শহরের সংশ্লিষ্ট এলাকায় ইতিমধ্যে পৌঁছে গেছে।

ব্যক্তিটি আরও দাবি করেন, জেজে হাসপাতাল, নল বাজার, ভিন্ডি বাজার এলাকায় বোমার বিস্ফোরণ হবে। এ কথা বলে ব্যক্তিটি ফোনের লাইন কেটে দেন। তারপরই নাগপুর পুলিশ কন্ট্রোলরুমে রীতিমতো হইচই পড়ে যায়। তারা এ খবর তৎক্ষণাৎ মুম্বাই পুলিশকে জানায়। মুম্বাই পুলিশ সঙ্গে সঙ্গে তৎপর হয়ে ওঠে। তারা এই তিন বিশেষ তারকার বাসার বাইরে বাড়তি সুরক্ষার ব্যবস্থা করেছে।

এই তিন গুরুত্বপূর্ণ ব্যক্তির বাসার বাইরে সন্দেহভাজন কাউকে দেখলে তাঁকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। অমিতাভ ও ধর্মেন্দ্র থাকেন মুম্বাইয়ের জুহু এলাকায়। অজ্ঞাতপরিচয় ব্যক্তির ফোন আসার পর মুম্বাই পুলিশ এ বিষয়ে জোর তদন্তে নেমেছে। ইতিমধ্যে বোমা নিষ্ক্রিয়কারী দলকে ঘটনাস্থলগুলোতে পাঠিয়ে তল্লাশি শুরু করে দেওয়া হয়েছে বলে জানা গেছে। এখনো পর্যন্ত অজ্ঞাতপরিচয় সেই ব্যক্তির ব্যাপারে কিছু জানা যায়নি।

Leave A Reply

Your email address will not be published.