The news is by your side.

অপরাধবোধে ভুগছেন প্রিয়াঙ্কা সরকার।

0 95

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার। ২০০৮ সালে রাজ চক্রবর্তী নির্মিত ‘চিরদিনই তুমি যে আমার’ ছবির মাধ্যমে অভিনয়ে পা রাখেন তিনি। রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় সঙ্গে জুটি বেঁধে প্রথম ছবিতেই বাজিমাত করেছিলেন এই অভিনেত্রী। নিজের অভিনয়ের নৈপুণ্যতায় ব্যাপক প্রশংসাও কুড়িয়েছিলেন প্রিয়াঙ্কা। তবে ইদানীং অপরাধবোধে ভুগছেন বলে জানিয়েছেন তিনি।

তবে হঠাৎ কেন অপরাধবোধে ভুগছেন তিনি? এমন প্রশ্ন উঁকি দিয়েছে নায়িকার ভক্ত-অনুরাগীদের মনে। এত সাফল্যের পরেও দীর্ঘদিন মানসিক সমস্যার মধ্যে দিয়ে গেছেন প্রিয়াঙ্কা। সম্প্রতি সেই প্রসঙ্গে মুখ খুলেছেন তিনি। প্রিয়াঙ্কা বলেন, এখনও দর্শক আমাকে দেখলে বলেন, ‘চিরদিনই তুমি যে আমার’ ভীষণ ভালো লেগেছিল তাদের। ভক্তদের মুখে নিজের প্রশংসা শুনে অবশ্যই আমার আনন্দ হওয়ার কথা। কিন্তু আমার অনেক দুঃখ হয়। কারণ, ওই রকম সফলতার পর ইন্ডাস্ট্রি থেকে বলা চলে হারিয়েই গিয়েছিলাম আমি।

অভিনেত্রী আরও বলেন, আমাকে নিয়ে অনেক স্বপ্ন দেখেছিলেন আমার বাবা-মা। অনেক পরিশ্রমও করেছিলেন আমার জন্য। কিন্তু তাদের সব স্বপ্ন ধূলিস্মাৎ করে দিয়েছিলাম আমি। সেটা এখন ভাবলে আমার ভীষণ কষ্ট হয়। রীতিমতো অপরাধবোধ কাজ করে আমার মধ্যে। এখন হয়তো আমি ভালোভাবেই সব পরিস্থিতি সামলে নিই এবং খুব মনোযোগ দিয়েই কাজ করছি।

প্রসঙ্গত, রাহুল-প্রিয়াঙ্কার পর্দার প্রেমের গল্প বাস্তব জীবনেও গড়ায়। ওই ছবির পরেই বিবাহবন্ধনে আবদ্ধ হন এই জুটি। কিন্তু ছেলে সহজ জন্ম নেওয়ার পরেই আলাদা হয়ে যান তারা। তবে টলিপাড়ায় গুঞ্জন রয়েছে, ফের নাকি এক হয়েছেন রাহুল-প্রিয়ঙ্কা। যদিও এই বিষয়ে কোনো মন্তব্য করেননি তারা কেউই।

Leave A Reply

Your email address will not be published.