The news is by your side.

অনুরাগীদের কাছে ক্ষমা চাইলেন অরিজিৎ সিংহ!

0 96

শনিবার কলকাতায় কনসার্টে গান গাইতে এসেছিলেন অরিজিৎ। গত বছর কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী মঞ্চে ‘রং দে তু মোহে গেরুয়া’ গানটি গাওয়ার পর তাঁকে নিয়ে বিতর্ক দানা বাঁধে। শহরে গান গাইতে এসে মঞ্চেই পাল্টা উত্তর দিয়েছিলেন অরিজিৎ। কিন্তু তিনি অনুরাগীদের কাছে ক্ষমা চেয়েছেন সম্পূর্ণ অন্য কারণে।

বুধবার ফেসবুকের নিজস্ব পাতায় একটি দীর্ঘ পোস্ট করেন অরিজিৎ। সেখানে শহরবাসীর কাছে ক্ষমা চাইলেন বাঙালি শিল্পী। অরিজিতের কনসার্ট মানেই বিপুল সংখ্যক দর্শক। শনিবার রাতে কনসার্ট শেষ হওয়ার পর উদ্যোক্তাদের বিরুদ্ধে একাধিক অভিযোগ ওঠে। শ্রোতাদের মধ্যে অনেকেই সমাজমাধ্যমে জানান যে ভেন্য থেকে বহু দূরে তাঁদের গাড়ি পার্ক করতে হয়। কেউ কেউ আবার কর্তব্যরত কর্মীদের অভব্য আচরণের নিন্দা করেন। বুধবার এই যাবতীয় অভিযোগের ভিত্তিতে অরিজিৎ তাঁর অনুরাগীদের কাছে ক্ষমা চেয়ে নিলেন।

অরিজিৎ ফেসবুকে লেখেন, ‘‘কলকাতা, আমি দুঃখিত, কারণ আপনাদের প্রায় ১ কিলোমিটার দূরে গাড়ি রেখে হেঁটে ভেন্যুতে আসতে হয়েছে। কারণ টোটো রিকশা পর্যন্ত ভিড় সামলাতে পারেনি।’’ অরিজিতের কনসার্ট হয় অ্যাকোয়াটিকায়। সেখানকার অস্বাস্থ্যকর পরিবেশ এবং মশার উপদ্রবের বিষয়টিও নিজের পোস্টে উল্লেখ করেছেন শিল্পী। পাশাপাশি অরিজিৎ লিখেছেন, ‘‘স্বেচ্ছাসেবকদের একাংশ বহু মানুষের সঙ্গে খারাপ আচরণ করেছেন বলেও আমি ক্ষমাপ্রার্থী।’’

 

Leave A Reply

Your email address will not be published.