The news is by your side.

অদ্ভুত পোশাকে উরফি জাভেদ! চক্ষু চড়কগাছ নেটবাসীর

0 82

শনি বা রবিবার চাকরি থেকে সপ্তাহের শেষে ছুটি পাওয়া যায়। তবে উরফি জাভেদ ইন্টারনেট কাঁপানোর থেকে কোনো বিরাম নেই। তিনি তাঁর ফ্যাশনের মাধ্যমে মানুষকে সবসময় চমকে দিতেই পছন্দ করেন। অভিনেতা রণবীর সিং থেকে ফ্যাশন ডিজাইনার অনিতা শ্রফ আদাজানিয়া সবাই কার্যত উরফির প্রশংসায় পঞ্চমুখ। ঠিক তখনই আবার নিজের উৎপাটাং ফ্যাশন নিয়ে হাজির উরফি জাভেদ।

অভিনেত্রীকে একটি ক্যুচার ফিশ প্রিন্টেড পোশাকে এবার দেখা মিললো। দেখে মনে হবে যেন সম্পূর্ণ মাছ। পোশাকের বক্ররেখা ফ্লান্ট করতে দেখা গেছে যাতে একটি নিমজ্জিত নেকলাইন এবং উরু-উচ্চ চেরা ছিল। বাঁধা চুল, হাই হিলস, অল্প মেকআপে নিজেকে ঠিক মানিয়ে নিয়েছেন তিনি। পাপারাজ্জিদের সামনে জমিয়ে পোজ ও দিলেন তিনি যা দেখে কার্যত সেখানে উপস্থিত চিত্রগ্রাহকরাও অবাক হয়ে গেছেন।

তবে নেটিজেনরা ব্যাপক ট্রোল করেছেন উরফিকে। কেউ লিখেছেন -‘এর জন্য একদিন আমি ইনস্টাগ্রাম আনইনস্টল করে দেবো’। তো দ্বিতীয়জনের বক্তব্য -‘পৃথিবী নয় বরং ওনার আসল স্থান হচ্ছে মঙ্গল গ্রহ’। ট্রোল করলেও হাজার হাজার ভিউজ ছাড়িয়ে গেছে যার ফলে অনেক মানুষ কিন্তু উরফির এমন ব্যাতিক্রমী পোশাকের প্রশংসা করেছেন।

ছবি, বস্তা, মিছরি, বিদ্যুতের তার, ব্লেড এমনকি কটন ক্যান্ডি ব্যবহার করেও পোশাক বানিয়ে ফেলেছিলেন উরফি। কিন্তু দিন দুয়েক আগেই ভোগ ইন্ডিয়া পত্রিকার ফ্যাশন অধিকর্তা অনিতা উরফিকে ‘DIY’ কুইন বলেও সম্বোধন করেন। আপনাদের জানিয়ে রাখি DIY কথার অর্থ হলো ‘ডু ইট ইওরসেলফ’ বা ‘নিজে করো’।

নিজের প্রচেষ্টাতেই উরফি তাঁর ফ্যাশনে মাতিয়ে তুলেছেন সকলকে সেটাই অনিতা জানিয়েছিলেন। অভিনয় দিয়ে নিজের ক্যরিয়ার শুরু করা উরফি বর্তমানে সম্পূর্ণ ফ্যাশনের দিকেই মনোনিবেশ করেছেন।

Leave A Reply

Your email address will not be published.