The news is by your side.

বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

0 303

 

জমকালো আয়োজনের মধ্য দিয়ে চলছে বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান। রোববার সন্ধ্যা সাতটার দিকে মিরপুর স্টেডিয়ামে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আনুষ্ঠানিকভাবে এর উদ্বোধন ঘোষণা করেছেন।

রোববার সন্ধ্যা সাতটার একটু আগে মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে উপস্থিত থেকে তিনি এই টি-২০ ক্রিকেট আয়োজনের শুভ উদ্বোধন ঘোষণা করেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধু বিপিএল উদ্বোধন ঘোষণার পরপরই আতশবাজির ফোয়ারায় বর্ণিল হয়ে ওঠে মিরপুরের আকাশ।

বিবিপিএলের উদ্বোধন অনুষ্ঠানের ব্যাপ্তি প্রায় পাঁচ ঘণ্টার, বিকেল সাড়ে ৫টা থেকে রাত সাড়ে ১০টা পর্যন্ত। অনুষ্ঠানটি দুই ভাগে ভাগ করা হয়। দেশের শিল্পীরা পরিবেশন করছেন অনুষ্ঠানের প্রথমাংশ। ‘দি রকস্টার’ ব্যান্ডের মঈনুল ইসলাম খান শুভকে দিয়ে পারফরম্যান্স শুরু হয়।

সন্ধ্যা ৬টা ৪৫ মিনিটের দিকে মঞ্চে ওঠেন জেমস। তার প্রথম গানের পরপরই অনুষ্ঠানে উপস্থিত হন প্রধানমন্ত্রী। উদ্বোধন ঘোষণা এবং আতশবাজির পর আবারও গান শুরু করেন জনপ্রিয় এই সঙ্গীতশিল্পী।

অনুষ্ঠানের দ্বিতীয় পর্ব ভারতীয় শিল্পী সনু নিগমের সংগীত পরিবেশনের মধ্য দিয়ে শুরু হবে। ক্যাটরিনা কাইফ ও সালমান খানের পারফরম্যান্স উদ্বোধন অনুষ্ঠানের শেষ আকর্ষণ। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে লেখা গান ‘শোন একটি মুজিবরের থেকে লক্ষ মুজিবরের কণ্ঠস্বরের ধ্বনি প্রতিধ্বনি আকাশে বাতাসে ওঠে রণি… বাংলাদেশ, আমার বাংলাদেশ।’ পরিবেশন করবেন সনু নিগম।

মাঠের ক্রিকেট শুরু হবে আগামী বুধবার। মিরপুরেই উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও সিলেট থান্ডার। প্রথম দিনের দ্বিতীয় ম্যাচের দুই প্রতিপক্ষ কুমিল্লা ওয়ারিয়র্স ও রংপুর রেঞ্জার্স।

Leave A Reply

Your email address will not be published.