The news is by your side.

বঙ্গবন্ধুর স্বপ্নপূরণে ঐক্যবদ্ধ মায়া-মুরাদ, উজ্জীবিত কর্মীরা

0 116

 

 

নিজস্ব প্রতিবেদক

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ও আজন্ম লালিত স্বপ্নের উদার,মানবিক ও সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণে ঐক্যবদ্ধভাবে কাজ করবার জন্য আওয়ামী লীগ নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন একাত্তরের বীর মুক্তিযোদ্ধা মোফাজ্জল হোসেন চৌধুরী বীর বিক্রম।

বৃহস্পতিবার রাজধানীতে ঢাকার সংগীত একাডেমী আয়োজিত মুজিব শতবর্ষের আলোচনায় অংশ নিয়ে তিনি এ আহ্বান জানান।

আলোচনায় অংশ নিয়ে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ বলেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আওয়ামী লীগের প্রত্যেক নেতাকর্মীকে সর্বোচ্চ নিষ্ঠা ও পরিশুদ্ধতার সঙ্গে কাজ করতে হবে।

দীর্ঘদিন পরে ঢাকা মহানগর আওয়ামী লীগের দুই কান্ডারি , গুরু- শিষ্য হিসেবে নগরবাসীর কাছে পরিচিত মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া এবং শাহে আলম মুরাদকে একই মঞ্চে পেয়ে কর্মীরাও যারপরনাই উজ্জীবিত হন।

আলোচনায় অংশ নেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাবেক যুগ্মসাধারণ সম্পাদক কামাল চৌধুরী, সিনিয়র সাংবাদিক সুজন হালদার, আওয়ামী লীগ নেতা লিয়াকত আলি খান, ডাক্তার মোশারফ হোসেন, শাহবাগ থানা আওয়ামী লীগের সভাপতি আতিকুল ইসলাম,রমনা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলামসহ নগরীর বিভিন্ন থানা ও ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

একাত্তরের মহান মুক্তিযুদ্ধে বিশেষ অবদানের জন্য গেরিলা মুক্তিযোদ্ধা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়াকে ঢাকা সঙ্গীত একাডেমির পক্ষ থেকে বিশেষ সম্মাননা প্রদান করা হয়। পরিশুদ্ধ রাজনীতির জন্য সম্মাননা প্রদান করা হয় শাহে আলম মুরাদকে। মুক্তিযুদ্ধ এবং যুদ্ধাপরাধ বিষয়ক সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য সম্মাননা প্রদান করা হয় সিনিয়র সাংবাদিক সুজন হালদারকে।

প্রধান অতিথির বক্তৃতায় মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ অনুযায়ী স্বাস্থ্যবিধি অনুসরণ করতে প্রতিটি ওয়ার্ডে আওয়ামী লীগের নেতাকর্মীদের স্বেচ্ছাসেবকের ভূমিকা পালন করতে হবে।

অনুষ্ঠানের প্রধান আলোচক ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ বলেন, সময় কিংবা দুঃসময় জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে শেষ রক্তবিন্দু দিয়ে হলেও চেষ্টা চালিয়ে যাবেন।

এ সময় মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া ও শাহে আলম মুরাদ দু,জনেই আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ থাকতে ঢাকা মহানগর আওয়ামী লীগের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।

পরে ঢাকা সঙ্গীত একাডেমীর পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

Leave A Reply

Your email address will not be published.