The news is by your side.

ফিলিপাইনে সৈকতে বিকিনি পরায় পর্যটক গ্রেফতার

0 237

 

 

ফিলিপিন্সের এক সৈকতে বেড়াতে গিয়ে বিকিনি পরায় আটক হয়েছেন এক তাইওয়ানিজ তরুণী। এছাড়া তাকে এই অপরাধে জরিমানাও করা হয়েছে। প্রেমিকের সঙ্গে দেশটির পুকা সৈকতে বেড়াতে গিয়ে এমন ঝামেলায় পড়েছেন ২৬ বছর বয়সী লিন তিজু তিং নামের ওই তরুণী।
জানা গেছে, বোরাকে আইল্যান্ডের পুকা সৈকতে ২৬ বছরের লিন জূ টিং নিজের প্রেমিকের সঙ্গে ছুটি কাটাতে এসেছিলেন।

৯ অক্টোবর সমুদ্র সৈকতে সাদা রঙের একটা বিকিনি পরে ঘুরতে দেখা যায় লিনকে।, যা দেখে সেখানে উপস্থিত লোকেরা ঘোরতর আপত্তি জানায়। খবর এনডিটিভির।

ফিলিপাইনের সংবাদমাধ্যম থিয়াকে প্রাপ্ত খবর অনুসারে, যে ধরনের বিকিনি পরে তিনি সৈকতে গিয়েছিলেন তা বাইরে পরে যাওয়ার যোগ্য নয়।

লিনের বিকিনি পরিহিত ছবি দ্রুত সোশ্যাল মিড়িয়াতে ভাইরাল হতে শুরু করে। বিষয়টি নজরে আসে দ্বীপের আন্তসংস্থা পুনর্বাসন গ্রুপের (বিআইএএমআরজি)। বিষয়টি তারা পুলিশকে জানালে লিনকে গ্রেফতার করা হয়।

বিআইএএমআরজির প্রধান নেটিবিদাদ বর্নোরডিন জানিয়েছেন, হোটেল ম্যানেজমেন্ট লিনকে এই ধরনের বিকিনি পরতে নিষেধ করেছিল। কিন্তু লিন সেই সতর্কবার্তা কানে তোলেননি।  তার মতে, সেটা ছিল এক ধরনের আর্ট।

তিনি বলেন, আমাদের নিজেদের সংস্কৃতির একটা মূল্য আছে, সেটার সম্মান পাওয়া উচিত।

বিকিনি পরার পরের দিনই জূ টিংকে গ্রেফতার করা হয়। স্থানীয় পুলিশ ১০ অক্টোবর হোটেল থেকে গ্রেফতার করে তাকে।

সেখানকার পুলিশ প্রধান জানিয়েছেন, অশ্লীল ছবি প্রদর্শন করার জন্য তাকে জরিমানা করা হয়েছে। পুলিশ হোটেল মালিককে সতর্ক করে দিয়ে প্রত্যেক পর্যটককে সঠিক পথে চালনার আর্জি জানিয়েছেন।

 

Leave A Reply

Your email address will not be published.