The news is by your side.

ফটোশুটে প্যান্টের চেন খুলে লাল প্যান্টি দেখালেন  দিশা পাটানি

0 164

 

 

দিশা পাটানি,বলিউডের সবচেয়ে আলোচিত নায়িকা । সম্প্রতি সালমান খানের সঙ্গে সিনেমায় একটি আইটেম গানে অংশ নিয়ে ব্যাপকভাবে আলোচেনায় আসেন তিনি। শুধু তাই নয়, সালমানের নতুন সিনেমা ‘রাধে’-তে নায়িকা হয়েও হৈ চৈ ফেলে দিয়েছেন দিশা। নিজের চেয়ে ২৬ বছরের বড় নায়কের সঙ্গে জুটি বেঁধে দিশা পাটানি যেন আকাশে উড়ছেন। এদিকে, নতুন করে এই অভিনেত্রী আলোচনা-সমালোচনার জন্ম দিয়েছেন একটি ছবি পোস্ট করে। সেখানে তাকে প্যান্টের চেন খুলে অন্তর্বাস প্রদর্শন করতে দেখা যাচ্ছে। কয়েক সপ্তাহ আগেই খোলামেলা ছবি দিয়ে সমালোচিত হয়েছিলেন এই তারকা। নতুন এই ছবি দিয়ে ফের তোলপাড় ফেলে দিলেন তিনি।

গ্ল্যামার দুনিয়ায় দিশা পাটানির আত্মপ্রকাশ একটি বিজ্ঞাপণের মধ্যে দিয়ে। তারপর আর তাকে ফিরে তাকাতে হয়নি। একে একে তিনি নিজের শক্ত অবস্থান গড়ে নিয়েছেন কঠিন প্রতিযোগিতার বলিউডে। তৈরি হয়ে তার ভক্ত সমর্থক গোষ্ঠি। ইন্সটাগ্রামে ভক্ত সংখ্যাও চমকে যাওয়ার মতন। টাইগার শ্রফের প্রেমিকা হিসেবে তুমুলভাবে আলোচনায় আসা দিশার মূল শক্তি তার গ্ল্যামার। আর সেই গ্ল্যামারকেই তিনি কাজে লাগিয়েছেন নিজেকে আলোচিত করতে।

বিখ্যাত একটি অর্ন্তবাস কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাস্যাডর দিশা। আর সেই প্রতিষ্ঠানের একটি ফটোশুটেই এবার প্যান্টের চেন খুলে লাল প্যান্টি সকলকে দেখালেন তিনি। সেই সঙ্গে কালো স্পোর্টস ব্রাতে দেখালেন শরীরের ভাঁজও। নিজেই সেই ছবি পোস্ট করেছেন ইন্সটাগ্রামে।

 

 

Leave A Reply

Your email address will not be published.