The news is by your side.

ডেটিং অ্যাপে হৃতিক, চুপিচুপি কথা হয় উর্বশীর সঙ্গে!

0 23

 

অভিনেত্রী সাবা আজ়াদের সঙ্গে হৃতিক রোশনের সম্পর্কের কথা সকলেরই জানা। অথচ, সাবা তাঁর জীবনে থাকতেও ডেটিং অ্যাপে রয়েছেন অভিনেতা হৃতিক রোশন। এমনই তথ্য প্রকাশ্যে সম্প্রতি।

এই ধরনের অ্যাপে যাঁরা যান, তাঁরা সাধারণত সঙ্গী খুঁজতেই প্রোফাইল বানান। তবে নিজের জীবনে সঙ্গী থাকতেও কেন ফের ডেটিং অ্যাপের শরণাপন্ন হতে হল হৃতিককে? সেই নিয়ে চলছে কানাঘুষো। সেখানে নাকি হৃতিকের সঙ্গে দেখা হল উর্বশী রাউতেলার। সেই খবরে নিজেই সিলমোহর দিলেন অভিনেত্রী! যদিও একা হৃতিক নন, এই অ্যাপে রয়েছেন অভিনেতা আদিত্য রয় কপূর ও অর্জুন কপূরও। তাঁদের নিয়ে কী জানালেন অভিনেত্রী উর্বশী? সামনাসামনি সে ভাবে কথা না হলেও ডেটিং অ্যাপে নাকি মিতালি পাতাচ্ছেন উর্বশী ও হৃতিক!

যদিও এই প্রসঙ্গে অভিনেত্রী বলেন, ‘‘আমি নিজেও ওই অ্যাপে আছি। তবে শুধুই বন্ধু খোঁজার জন্য। অন্য কোনও কারণ নেই। ওখানেই হৃতিক-আদিত্যদের দেখেছি। তবে ওদের সঙ্গে আলাদা করে সেখানে কথা বলার প্রয়োজন নেই। কারণ, সকলের নম্বর আছে আমার কাছে। ইচ্ছে হলেই ফোন করে কথা বলতে পারি।’

’ আদিত্য ও অর্জুন, দু’জনেরই সদ্য প্রেম ভেঙেছে। এই দুই তারকার ডেটিং অ্যাপে থাকার কারণ সঙ্গত বলেই মনে করেছেন নেটাগরিকেরা। কিন্তু, হৃতিকের উপস্থিতি নিয়ে খটকা তাঁর অনুরাগীদের।

 

Leave A Reply

Your email address will not be published.