The news is by your side.

বিচ্ছেদের গুঞ্জনে ইতি টানলেন নাতাশা!

0 53

 

হার্দিক পাণ্ড্য ও নাতাশা স্তানকোভিচের সম্পর্কের সমীকরণ নিয়ে জল্পনা তুঙ্গে। বিয়ের চার বছরের মধ্যে দাম্পত্যে ফাটল হার্দিক-নাতাশার। নিজের পদবি থেকে আচমকাই ‘পাণ্ড্য’ ফেলে দিতেই যেন আরও বেশি জোরালো হয় বিচ্ছেদের জল্পনার। এর মাঝেই ফের বড়সড় ইঙ্গিত দিলেন নাতাশা।

দিন কয়েক ধরেই শোনা যাচ্ছে, হার্দিক-নাতাশার মাঝে নাকি এসেছে তৃতীয় ব্যক্তি। তাঁর কারণেই বুঝি ভাঙছে ক্রিকেট তারকার ঘর। তিনি হলেন আলেকজ়ান্ডার অ্যালেক্স।

তারকা-দম্পতির বিচ্ছেদের গুঞ্জন ছড়িয়ে পড়ার পরই নেটাগরিকের একাংশ আক্রমণ করতে থাকেন আলেকজ়ান্ডারকে। তাঁদের দাবি, আলেকজ়ান্ডারই নাকি নাতাশা-হার্দিকের সম্পর্কে তৃতীয় ব্যক্তি হয়ে ঢুকে পড়েছেন, তাতেই ছন্দপতন।

তারকা-দম্পতির বিচ্ছেদের গুঞ্জন শুরু হওয়ার পরেই পেশায় শরীরচর্চা প্রশিক্ষক আলেকজ়ান্ডারকে এক দিন নাতাশার সঙ্গে একটি কফি শপে দেখা যায়। ছবিশিকারিদের ক্যামেরায় ধরা পড়েন তাঁরা। আর তারপর থেকেই আলেকজ়ান্ডারকে আক্রমণ করতে থাকেন নেটাগরিকের একাংশ। যদিও তারপর আলেকজ়ান্ডার নিজেই জানান, তিনি একেবারেই তাঁদের দাম্পত্যের মাঝে এসে পড়েননি।

এ সবের মাঝে ফের সমাজমাধ্যমে ‘পাণ্ড্য’ পদবি ফিরিয়ে আনলেন নাতাশা। নিজের নামের পাশ থেকে হার্দিকের পদবি মুছে দিলেও, নিজের পোষ্যের ছবি দিয়ে পরিবারের খুদে সদস্যের সঙ্গে পরিচয় করালেন অভিনেত্রী। নিজের সারমেয়র ছবি দিয়ে লিখলেন তার নাম— বেবি রোভার পাণ্ড্য। তবে কি তাঁদের বিচ্ছেদ নিয়ে যে জল্পনা চলছিল, এ ভাবেই তাতে ইতি টানলেন নাতাশা? যদিও তা সময় বলবে।

 

Leave A Reply

Your email address will not be published.