The news is by your side.

নাম থেকে বাবার পদবি মুছে ফেলতে আদালতে ব্র্যাড পিট-জোলির কন্যা

0 104

 

বিচ্ছেদ নিয়ে দীর্ঘ সময় ধরে চলছে আইনি পক্রিয়ার মধ্যে রয়েছেন হলিউডের একসময়ের প্রভাবশালী জুটি অভিনেতা ব্রাড পিট ও অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলি। ধারণা করা হচ্ছে, এ বছরই তাদের বিচ্ছেদ হয়ে যেতে পারে। এর মাঝেই জানা গেল নিজের নামের শেষ অংশ থেকে বাবার নাম বাদ দিতে চান ব্র্যাড পিট ও অ্যাঞ্জেলিনা জোলি দম্পতির কন্যা শিলো নুভেল জোলি-পিট।

‘পিট’ পদবি বাদ দিয়ে এখন শুধু ‘শিলো জোলি’ নামেই পরিচিত হতে চান তিনি। এজন্য গত ২৭ মে তার ১৮ তম জন্মদিনে লস অ্যাঞ্জেলেসের একটি আদালতে আবেদন করেছেন তিনি।

এর আগে ইনস্টাগ্রামে নিজের নাম থেকে ‘পিট’ বাদ দিয়েছেন পিট-জোলির এ সন্তান। অ্যাঞ্জেলিনা জোলি ও ব্র্যাড পিটের ছয় সন্তানের মধ্যে শিলো তৃতীয়। তবে তিনিই প্রথম নন যিনি পিট নাম থেকে নিজেকে দূরে সরিয়ে রেখেছেন।

শিলো’র আগে এ দম্পতির আরেক মেয়ে ভিভিয়েন ও জাহারা তাদের নাম থেকে ‘পিট’ বাদ দিয়ে দিয়েছেন। এছাড়াও ম্যাডক্স, প্যাক্স এবং নক্সও ‘পিট’ নাম ব্যবহার করেন না। তবে আইনিভাবে নিজের নাম থেকে ‘পিট’ বাদ দেওয়ার পদক্ষেপ শিলো প্রথম নিলেন।

ব্র্যাড এবং অ্যাঞ্জেলিনার ছয় সন্তান ম্যাডক্স, জাহারা, শিলো, প্যাক্স এবং যমজ নক্স ও ভিভিয়েন বর্তমানে জোলির অভিভাবকত্বে রয়েছে।

২০১৪ সালে বিয়ের পিঁড়িতে বসেন জোলি-পিট। তবে দুই বছরের দাম্পত্য জীবন পার করতেই ২০১৬ সালের সেপ্টেম্বরে ব্র্যাড পিটের সঙ্গে বিবাহ বিচ্ছেদের আবেদন করেন অ্যাঞ্জেলিনা জোলি। তবে তাদের বিচ্ছেদের রায় এখনও চূড়ান্ত হয়নি। উপরন্তু, তারা বর্তমানে একসাথে কেনা একটি ফরাসি ওয়াইনারি শ্যাটো মিরাভাল নিয়েও আইনি লড়াইয়ে জড়িত।

Leave A Reply

Your email address will not be published.