The news is by your side.

‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’ রাজকুমার রাওয়ের বিপরীতে জাহ্নবী কাপুর

0 83

 

জাহ্নবী কাপুরের সিনেমা ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’ মুক্তি পেতে যাচ্ছে। স্বাভাবিকভাবে এ সিনেমা নিয়ে এখন আলোচনা হওয়ার কথা। কিন্তু সিনেমাকে ছাপিয়ে জাহ্নবী এখন আলোচনায় আছেন প্যানিক অ্যাটাক নিয়ে।

আলোচনা চলছে যে, ‘জাহ্নবী কাপুর একটি রিয়েলিটি শোতে যাওয়ার পর হঠাৎ তাঁর প্যানিক অ্যাটাক হয়েছিল এবং যা নিয়ে তিনি ভীষণ ঘাবড়ে গিয়েছিলেন।’ এমন আলোচনার সূত্র ধরেই প্রশ্ন উঠছে– কবে, কোথায়, কীভাবে এমন ঘটনা ঘটেছে?

অভিনেত্রী জানিয়েছেন, প্যানিক অ্যাটাকের ঘটনা, যা ঘটেছিল তাঁর প্রথম সিনেমা মুক্তির প্রাক্কালে। বলেছেন, ‘ধড়াক’ ছবির প্রচারের সময় একটি রিয়েলিটি শোতে গিয়েছিলাম। যে শোতে, আমার মায়ের প্রতি শ্রদ্ধা জানানো হয়েছিল। কিন্তু যখন সে আয়োজনে মাকে শ্রদ্ধা জানানোর বিষয়ে বলা হয়, তখন খুব বিরক্ত হয়েছিলাম। কারণ, আমন্ত্রণ জানানোর সময় আমাদের বলা হয়নি, এই শোতে এরকম কিছু ঘটতে চলেছে। তারপরও বিরক্তি চেপে রেখেছিলাম; সেই মুহূর্তে আর কিছু করার ছিল না বলে।

শোতে মায়ের অভিনীত সিনেমার সাড়া জাগানো গানগুলো নিয়ে একটি অডিও-ভিজুয়্যাল তুলে ধরা হয়েছিল; যা ছিল সত্যি অপূর্ব। এমন কিছু দেখব– স্বপ্নেও ভাবিনি। কিন্তু অডিও-ভিজুয়ালের উপস্থাপনা সুন্দর হলেও তা সহজভাবে নিতে পারিনি। কারণ, আমার সামনে যখন মায়ের গানগুলো বাজতে শুরু করে তখন কেন জানি শ্বাস নিতে ভীষণ কষ্ট হচ্ছিল। দেখতে দেখতে একটা পর্যায়ে কান্নাও শুরু করে দিয়েছিলাম। এরপর মঞ্চ ছেড়ে সোজা ছুটে গিয়েছিলাম আমার ভ্যানে। তখনই শুরু হয়েছিল প্যানিক অ্যাটাক।’

অনুরাগীদের অনেকেই জানেন, জাহ্নবী তাঁর মা অভিনেত্রী শ্রীদেবীর খুব কাছের ছিলেন। সে কারণে মায়ের আকষ্মিক মৃত্যুতে বড় ধাক্কা খেয়েছিলেন। মায়ের কথা ভেবে প্রায়ই স্মৃতিকাতর হয়ে পড়েন, কখনও আবার প্যানিক অ্যাটাকের মতো ঘটনাও ঘটে যায়। সে কথাও অকপটে স্বীকার করেছেন এ বলিউড তারকা নিজেই।

শোরগোল না থাকলেও জাহ্নবীর ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’ সিনেমা নিয়ে অনেকেই কৌতূহলী। শরণ শর্মা পরিচালিত এ সিনেমায় আবারও একবার তাঁকে দেখা যাবে রাজকুমার রাওয়ের বিপরীতে। অভিনয়ে আরও আছেন কুমুদ মিশ্র, রাজেশ শর্মা, জেরিন ওহাব, অভিষেক ব্যানার্জি প্রমুখ।

 

Leave A Reply

Your email address will not be published.