The news is by your side.

ইমরানের সঙ্গে মডেলিং করে ভালো লেগেছে:  পূজা চেরী

0 101

 

কাজে ফিরেছেন পূজা চেরী। ফিরেই একের পর এক নতুন ছবি ও বিজ্ঞাপনচিত্রের খবর দিচ্ছেন।

ইমরান মাহমুদুল গানের মানুষ, পূজা চেরী অভিনেত্রী। পূজার ক্যারিয়ারের অন্যতম জনপ্রিয় গান ‘ওহে শ্যাম’-এ কণ্ঠ দিয়েছিলেন ইমরান। দুজনের সম্পর্কটা দারুণ। দুজন অপেক্ষায় ছিলেন একসঙ্গে কাজ করার।

পূজা তো গানের ভিডিওতে মডেল হন না, তাই ব্যাটে-বলে মেলেনি। প্রথমবার একটি বিজ্ঞাপনচিত্রে মডেল হলেন দুজন। এ সপ্তাহেই ঢাকায় বিজ্ঞাপনচিত্রটির শুটিং হয়েছে। পূজা বলেন, ‘ইমরানের সঙ্গে মডেলিং করে ভালো লেগেছে।

দেখা হলেই আমরা বলাবলি করতাম, কবে একসঙ্গে কাজ করব! নির্মাতা নাফিস ভাইকে ধন্যবাদ, তিনিই আমাদের প্রস্তাব দিয়েছিলেন। প্রাণ আপের বিজ্ঞাপনচিত্রটির জিঙ্গেল করেছেন হাবিব ওয়াহিদ ভাই। বুঝতেই পারছেন ব্যপারটা কেমন হবে! অপেক্ষায় আছি বিজ্ঞাপনটা প্রচারের। গায়কের সঙ্গে নায়িকার রসায়ন কেমন জমেছে সেটা দর্শকই বিচার করবেন।’

রোজার ঈদে মুক্তি পাবে পূজা ও আদর আজাদ অভিনীত ‘নাকফুল’। আলোক হাসান পরিচালিত ছবিটি নিয়ে দারুণ আশাবাদী পূজা। কোরবানির ঈদের আরেকটি ছবি হাতে নিয়েছেন। পরিচালক ও সহ-অভিনেতার কথা এখনই জানাতে চান না পূজা। মার্চে শুরু হবে শুটিং, এই তথ্য অবশ্য জানালেন।

“আজ [সোমবার] কামরুজ্জামান রোমানের ‘লিপস্টিক’-এর শুটিং করছি আফতাবনগরে। শিগগিরই ছবিটির শুটিং শেষ হবে। এরপর শুরু করব ‘দরদিয়া’র শুটিং। এর মধ্যে আবার আমার সবচেয়ে প্রিয় ঘর জাজ মাল্টিমিডিয়া শুরু করবে ‘লজ্জা’র শুটিং। বলতে পারেন, ২০২৪ সাল আমার ক্যারিয়ারের টার্নিং পয়েন্ট হয়ে থাকবে”, নতুন কাজের খবর জানিয়ে বললেন পূজা।

আদর আজাদের সঙ্গে পূজার প্রথম ছবি ‘নাকফুল’। প্রথমটি মুক্তির আগেই এই জুটির হাতে এসেছে ‘লিপস্টিক’ ও ‘দরদিয়া’। প্রস্তাব আছে আরো কিছু ছবির। আদরের সঙ্গে জুটি গড়ে তুলতে চাইছেন পূজা? বলেন, “নায়কের বিষয়ে আমি কখনোই নির্মাতাদের প্রেসার দিই না। নির্মাতারাই সিদ্ধান্ত নিয়েছেন। আদর আজাদ এ সময়ের সম্ভাবনাময় অভিনেতা। তাঁর সঙ্গে যে ছবিগুলোর প্রস্তাব পেয়েছি সেগুলোর গল্পও দারুণ। ‘না’ করার কোনো অপশনই পাইনি। আরো যেসব ছবি আমাদের পাইপলাইনে আছে সেগুলোর গল্পও দারুণ, আছে মেধাবী নির্মাতা ও বড় প্রযোজনা প্রতিষ্ঠান।”

মাহমুদুর রহমান হিমির ওয়েব ছবি ‘পরী’ দিয়ে ওটিটিতে অভিষেক হয়েছিল পূজার। সুমন ধরের সিরিজ ‘প্যারাসাইকোলজি’ করেছিলেন। তবে আপাতত আর এই মাধ্যমে অভিনয় করবেন না পূজা। এরই মধ্যে কয়েকটির প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন। পূজা বলেন, ‘ওটিটির গল্পগুলো একটু অন্য রকম হচ্ছে। নারীদের চরিত্রগুলো কেন যেন মনে হচ্ছে মসলাদার হিসেবে উপস্থিত করতে মরিয়া নির্মাতারা। আমি সেগুলো করতে চাই না।

 

Leave A Reply

Your email address will not be published.