The news is by your side.

মাঠেই বিরাটকে জড়িয়ে ধরে পাশে রইলেন আনুশকা !

0 174

বিশ্বকাপের সব ম্যাচেই ভারতীয় ক্রিকেটারদের গ্যালারি থেকে উৎসাহ দিয়ে গেছেন অগণিত দর্শক-সমর্থকরা। তাদের মধ্যে বিশেষ নজর ছিল তারকা ক্রিকেটার বিরাট কোহলির স্ত্রী বলিউড অভিনেত্রী আনুশকা শর্মার দিকে। বিশেষ করে কোহলি হাফ সেঞ্চুরি কিংবা সেঞ্চুরি করলে ক্যামেরা ধরা হয়েছে আনুশকার দিকেই। এবার এই দম্পতির ফাইনালের দিনের বিরাট কোহলিকে জড়িয়ে ধরার একটি ছবি অগনিত ভক্ত-সমর্থকদের হৃদয়ে নাড়া দিলো।

হিন্দুস্তান টাইমসের অনুযায়ী, গুজরাটের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে এবারের বিশ্বকাপের ফাইনালে অস্ট্রেলিয়ানদের কাছে হারার পরই বিরাট কোহলিকে জড়িয়ে ধরলেন অনুশকা। সহধর্মিণীর মতোই স্বামীর পাশে থেকে সান্ত্বনা দিলেন। তাদের এই আবেগঘন ছবি এখন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

যখনই অস্ট্রেলিয়া জয়ের সুবাস পেতে শুরু করেছিল, তখন থেকেই আনুশকার চোখেমুখে ছিল হতাশার ছাপ। গ্লেন ম্যাক্সওয়েলের শটে অস্ট্রেলিয়ার জয় নিশ্চিত হতেই হতাশায় দুই হাতে মুখ ঢেকে ফেলেন তিনি। চোখে হাত দিয়ে কান্না সামলানোর চেষ্টা করেন। কিন্তু পুরোপুরি পারেননি। পরে গ্যালারি থেকে মাঠে নেমে আসেন এবং জড়িয়ে ধরে সান্ত্বনা দেন কোহলিকে।

এদিন মায়ের সঙ্গে মাঠে এসেছিলেন অনুশকা। কানাঘুষোয় শোনা যাচ্ছে তিনি আবারও গর্ভবতী। এই অবস্থাতেও বিরাট এবং গোটা দলকে সমর্থন করতে মাঠে হাজির ছিলেন তিনি। সঙ্গে কেএল রাহুলের স্ত্রী তথা অভিনেত্রী আথিয়া শেট্টিকেও দেখা যায়। এছাড়া ছিলেন রোহিতের স্ত্রী রিতিকা, রবীন্দ্র জাদেজার স্ত্রী, প্রমুখ।

এছাড়া ভারত বনাম অস্ট্রেলিয়ার ম্যাচ দেখতে এদিন একাধিক বলি তারকারা মাঠে এসেছিলেন। শাহরুখ খান, রণবীর সিং, দীপিকা পাড়ুকোন, সহ আশা ভোঁসলেকে দেখা যায় ভারতের হয়ে গলা ফাটাতে।

 

Leave A Reply

Your email address will not be published.