The news is by your side.

১০ লাখের রুমে রাত যাপন পরিনীতি – রাঘব চাড্ডার

0 103

পরিনীতি বলিউডের অভিনেত্রী এবং রাঘব আম আদমি পার্টির রাজ্যসভা সাংসদ। কয়েক মাস আগেই তাদের বাগদান হয়। রোববার উদয়পুরে লেক পিছোলার ধারে লীলা হোটেলে বিয়েও সেরে ফেললেন তারা।

গায়ে হলুদ, সঙ্গীত, মেহেন্দির পর বিয়ে। ছিলেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল, পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মান, শিবসেনা নেতা উদ্ধব ঠাকরের ছেলে ও বিধায়ক আদিত্য ঠাকরে, টেনিস প্লেয়ার সানিয়া মির্জা, পোশাক ডিজাইনার মনীশ মালহোত্রারা।

লেক প্যালেস থেকে নৌকায় করে বিয়ে করতে আসেন রাঘব।তাদের সঙ্গীতের থিম ছিল নব্বইয়ের নস্টালজিয়া। অতিথিদের একটি ক্যাসেট উপহার দেয়া হয়। তার প্লেলিস্ট তৈরি করেছেন পরিনীতি। ছিল ম্যাগি ক্যান্ডি ফ্লসের কাউন্টারও।

বিয়ের পর তাদের প্রথম ছবিও, সামনে এসেছে। পরিনীতি পরেছিলেন অসাধারণ ডিজাইনের হালকা গোলাপি রঙের শাড়ি। তাতে সোনালি সরু পাড়। রাঘব পরেছিলেন, বো টাই-সহ স্যুট।

তবে তাদের বিয়ে নিয়ে বিতর্ক তুলে দিয়েছেন পাঞ্জাবের কংগ্রেসের বিধায়ক সুখপাল সিং খালরা। তিনি এক্স হ্যান্ডেলে প্রশ্ন তুলেছেন, একজন রাজনীতিক কী করে এরকম বিলাসবহুল বিয়ে করেন? তার দাবি, বিয়ের পর যে ঘরটায় রাঘব-পরিনীতি ছিলেন, তার ভাড়া দশ লাখ টাকা।

তিনি রাঘবের আয়কর রিটার্নের কপিও সঙ্গে দিয়ে বলেছেন, রাঘব দুই লাখ ৪৪ হাজার টাকার রিটার্ন ফাইল করেছেন। তারপর তিনি কী করে ১০ লাখ টাকার ঘরে থাকছেন?

ইতিমধ্যেই আরও জানা গিয়েছে যে, বিদায় পর্বের পরই একা সময় কাটাতে নবদম্পতি চার চাকায় ভ্রমণে বেরিয়েছেন। এর পরই রিসেপশন পার্টিতে যোগ দেবেন তাঁরা। রাত সাড়ে ৯ টা নাগাদ তাঁদের ‘কাপল ডান্স’ করতে দেখা যাবে বলেও জানা গিয়েছে। এর পর তাঁরা ২৫ সেপ্টেম্বরই দিল্লিতে ফিরে যাবেন। কিন্তু রিসেপশন পার্টির সময়ে তাঁদের পাপারাৎজিদের সামনে দেখা যাবে কিনা তা নিয়ে সন্দেহে রয়েছেন অনুরাগীরা। বলিউডের নতুন জুটি ‘রাঘনীতি’-কে কখন দেখা যাবে, তারই অপেক্ষায় ভক্তরা।

Leave A Reply

Your email address will not be published.