The news is by your side.

রাজধানীতে জলাবদ্ধতা নিরসনে ব্যর্থ হওয়ায় দক্ষিণ সিটির ৪ কর্মকর্তাকে কারণ দর্শানোর নোটিশ

0 78

২৪ ঘণ্টার মধ্যে জলাবদ্ধতা নিরসনে ব্যর্থ হওয়ায় ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন  ৪ কর্মকর্তাকে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছে।

রোববার  এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) জনসংযোগ কর্মকর্তা মো. আবু নাছের।

কারণ দর্শানোর নোটিশ পাওয়া কর্মকর্তারা হলেন, সিটি কর্পোরেশনের সহকারী প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা মোহাম্মদ আসগর, বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা মোহাম্মদ সেলিম মিয়া, পরিচ্ছন্ন পরিদর্শক মোহাম্মদ আবদুন নুর ও পরিচ্ছন্ন পরিদর্শক মোহাম্মদ সোহেল।

ডিএসসিসির এ কর্মকর্তা জানান, বৃষ্টি শেষ হওয়ার ২৪ ঘণ্টার মধ্যেও নিউমার্কেট ও ঢাকা শিক্ষা বোর্ড এলাকার জলাবদ্ধতা নিরসনে ব্যর্থতা ও গাফিলতির দায়ে ৪ কর্মকর্তা-কর্মচারীকে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছে।

এর আগে বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) সন্ধ্যার পর শুরু হয় তুমুল বৃষ্টি। টানা ছয় ঘণ্টার ভারী বর্ষণে ডুবে যায় নগরীর অনেক সড়ক। এতে কার্যত অচল হয়ে পড়েছে গোটা রাজধানী। ডুবে যায় শহরের প্রায় সকল সড়কসহ অলিগলি। বেশিরভাগ এলাকার ফুটপাতও ছিল পানির নিচে।

তিনি জানান, বৃষ্টি শেষ হওয়ার ২৪ ঘণ্টার মধ্যেও নিউমার্কেট ও ঢাকা শিক্ষা বোর্ড এলাকায় জলাবদ্ধতা নিরসন করতে না পারার ঘটনায় নিজ দায়িত্ব পালনে ব্যর্থতা ও তদারকিতে গাফিলতির দায়ে ৪ কর্মকর্তা-কর্মচারীকে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.