The news is by your side.

ছুটি কাটাতে গোপনে বিদেশে ঘুরছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা

0 85

বেশ কয়েক বছর ধরেই ঢাকঢোল পিটিয়ে প্রেম করছেন টালিউটের জনপ্রিয় জুটি অঙ্কুশ-ঐন্দ্রিলা। তবে তারা বিয়েটা কবে বিয়ে করবেন- সেটা নিয়ে এজুটির তেমন মাথাব্যথা না থাকলেও ভক্তদের আগ্রহের শেষ নেই। এখনও বিয়ে না করলেও শুটিংয়ের ব্যস্ততার মধ্যে সময় পেলেই দেশের বাইরে গিয়ে একান্তে সময় কাটান অঙ্কুশ-ঐন্দ্রিলা। তারই ধারাবাহিকতায় এবার গোপনে তুরস্কে চলে গেছেন টালিউডের এই কপোত-কপোতী।

শুক্রবার অঙ্কুশ-ঐন্দ্রিলা তাদের নিজ নিজ ইনস্টাগ্রাম স্টোরিতে কিছু ছবি পোস্ট করেছেন। সে ছবি দেখে নিশ্চিতই বলা যায়,তারা কোনো শুটিং নয়, ছুটি কাটাতেই এই নয়নাভিরাম শহরে উপস্থিত হয়েছেন।

অঙ্কুশ তার স্টোরিতে তুরস্কের বিখ্যাত খাবার শওয়ারমার ছবি দিয়েছিলেন। এদিকে পরের দিন ইস্তানবুলের রাস্তায় নিজের কিছু ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন ঐন্দ্রিলা। এই ছবি দেখেই নেটিজেনদের প্রশ্ন, তাহলে কি কোনো বিশেষ শুটিংয়ের জন্য তারা ইস্তানবুলে হাজির হয়েছেন? নাকি নিছকই ভ্রমণ?

অবশ্য গোপনে যে ভ্রমণ শুরু হয়েছিল, তা কিন্তু আর শেষ পর্যন্ত আর গোপন থাকেনি। তবে, যুগলে একসঙ্গে কোনো ছবি পোস্ট করেননি। পরে সেই স্টোরির মেয়াদ শেষ হলেও শেষরক্ষা হয়নি। তাদের ছবি ছড়িয়ে পড়ে নেটমাধ্যমে।

এদিকে কলকাতায় ফেরার পর অবশ্য ‘অসুখ বিসুখ’  সিনেমার শুটিং শেষ করবেন অঙ্কুশ। এছাড়া শোনা যাচ্ছে, পূজার পর তিনি নতুন সিনেমার কাজ শুরু করতে পারেন।

 

Leave A Reply

Your email address will not be published.