The news is by your side.

নৈতিক স্খলনজনিত কারণে ঢাকা দক্ষিণ আ.লীগের দপ্তর সম্পাদক রিয়াজকে অব্যাহতি

0 133

 

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক রিয়াজ উদ্দিন রিয়াজকে দলীয় পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। পাশাপাশি কেন তাকে দল থেকে স্থায়ী বহিস্কার করা হবে না- এই মর্মে আগামী ১৫ দিনের মধ্যে জবাব (শোকজ) দিতে বলা হয়েছে।

মঙ্গলবার ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফী ও সাধারণ সম্পাদক হুমায়ুন কবির স্বাক্ষরিত এক পত্রে এই সিদ্ধান্ত জানানো হয়।

দলীয় গঠনতন্ত্রের ৪৭ (১) ধারা অনুযায়ী দলীয় শৃঙ্খলা পরিপন্থি কর্মকাণ্ড এবং নৈতিক স্খলনজনিত কারণে রিয়াজ উদ্দিনের বিরুদ্ধে উল্লিখিত সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হয়েছে।

রিয়াজ উদ্দিন রিয়াজ রাজধানীর সূত্রাপুরের শেরে বাংলা বালিকা মহাবিদ্যালয়ের গভর্নিং বডির সভাপতি ছিলেন। সম্প্রতি কলেজের কয়েকজন শিক্ষক রিয়াজের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ তুলে স্থানীয় সংসদ সদস্যসহ অনেকের কাছে স্মারকলিপি দেন। এ ঘটনার পর সভাপতির পদ থেকে পদত্যাগ করেন তিনি।

রিয়াজের বিরুদ্ধে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের পক্ষ থেকে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হয়েছে বলে দলীয় সূত্র নিশ্চিত করেছে।

রিয়াজ উদ্দিন রিয়াজ  জানান, দলের পক্ষ থেকে অব্যাহতি দিয়ে তাকে যে শোকজ নোটিশ দেওয়া হয়েছে, নির্ধারিত সময়ের মধ্যেই তার জবাব দেবেন তিনি।

Leave A Reply

Your email address will not be published.