The news is by your side.

চামড়া মোটা করে কাজে নামতে হবে: কৌশানী মুখার্জি

0 110

 

কৌশানী মুখার্জির প্রায় আট বছরের ক্যারিয়ার। এবারই প্রথম প্রশংসা পাচ্ছেন। এত দিন নিজেকে গ্ল্যামারের খোলসেই আবদ্ধ করে রেখেছিলেন। আর সেসব ছবি খুব একটা সাড়াও জাগাতে পারেনি। তবে ওয়েব সিরিজে আত্মপ্রকাশ করেই বাজিমাত। রাজ চক্রবর্তীর নির্মাণে ‘আবার প্রলয়’-এ অভিনয় করেই জুটছে ভূয়সী প্রশংসা।

সিরিজটি কিছু দিন আগে মুক্তি পেয়েছে। এরপর থেকেই দর্শকমহলে বিপুল সাড়া পাচ্ছে। সেই সাফল্য উদযাপনের জন্য পার্টির আয়োজন করা হয়। আর ওই পার্টিতে নেচেই বিতর্কের মুখে কৌশানী।

লাড়কি আঁখ মারে’ গানের তালে নির্মাতা রাজের সঙ্গে পার্টিতে উদ্দাম নেচেছেন কৌশানী। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় আসতেই বিতর্কের বন্যা। সমালোচনার তীর ধেয়ে আসছে অভিনেত্রীর দিকে। অনেকেই প্রশ্ন তুলছেন, বিবাহিত রাজের সঙ্গে এত ঘনিষ্ঠতা কেন!

ট্রলের বিপরীতে মুখ খুললেন কৌশানী। কলকাতার গণমাধ্যম এই সময়কে সাফ জানালেন, এসব ট্রোল মোটেও আমলে নেন না তিনি। তার ভাষ্য, “আমি ইদানিং কমেন্ট পড়া বন্ধ করে দিয়েছি। এখনকার দিনে ট্রোলের জন্য চামড়া মোটা করেই যে কোনও কাজে নামতে হবে, তা রাজনীতি হোক বা অভিনয়। কারণ কেউ ফেমাস হলেই ট্রোলের শিকার হন।’

পার্টির বিষয়ে কৌশানী বলেন, “আবার প্রলয়’ আমাদের কাছে ড্রিম প্রজেক্ট ছিল। সুন্দরবনে প্রচণ্ড ঠান্ডায় আমরা শুটিং করেছি। তো যখন সেই কাজের সাকসেস পার্টিতে আনন্দ করছি, তখন নিশ্চয়ই ভাববো না যে, নাচলে ট্রোলাররা ট্রোল করবে। এত সময় তো আমাদের কাছে নেই। আমরা সকলেই খুব মজা করেছি। রাজদা আমার জন্য গড ফাদার।”

আমি একাই ১০০!রাজের স্ত্রী, অভিনেত্রী শুভশ্রী এখন অন্তঃসত্ত্বা। কৌশানী জানান, সে কারণে শুভশ্রী নাচেননি। আর পছন্দের গান বাজতে তিনি আর রাজ নাচে সামিল হন। এটাকে স্বাভাবিকের চেয়ে বেশি কিছু ভাবছেন না তারা।

Leave A Reply

Your email address will not be published.