The news is by your side.

গোয়ায় বাড়ি ভাড়া খুঁজছেন সারা আলি খান

0 74

 

গোয়া-বলিউড তারকাদের অন্যতম পছন্দের জায়গা। অবসর যাপন থেকে বন্ধুদের সঙ্গে ছুটি কাটানোর জন্য গোয়ার বিকল্প নেই। তাই তো বলিউডের বড় তারকা থেকে শিল্পপতি, সকলেরই গোয়ায় একটা নিজস্ব বাড়ি কিংবা ভিলা অথবা বিলাসবহুল রিসর্ট কিনে রাখেন।

মালাইকা আরোরা থেকে অক্ষয় কুমার— সকলেরই প্রায় গোয়ায় নিজস্ব সম্পত্তি রয়েছে। এ বার সেই তালিকায় যুক্ত হতে চলেছেন সারা আলি খান।

গোয়ায় মা অমৃতা সিং এর সঙ্গে বাড়ি খুঁজছেন অভিনেত্রী। বেশ কিছু ভালো প্রস্তাবও পেয়েছেন । ইতোমধ্যেই বেশ কিছু বড় ভিলাও দেখে ফেলেছেন।

বরাবরই প্রকৃতির মাঝে শান্তিতে থাকতে পছন্দ করেন তিনি। সেই কারণে গোয়ায় নতুন এই বাড়ি কেনার সিদ্ধান্ত নিয়েছেন সারা। বর্তমানে অভিনেত্রী তাঁর জুহুর বাড়িতে মা ও ভাইকে সঙ্গে নিয়ে থাকেন। এ ছাড়াও দিল্লিতে একটি বাড়ি রয়েছে তাঁর, যদিও সেটি অমৃতা সিংএর বাপের বাড়ির পক্ষ থেকে পাওয়া।

নবাব পরিবারের মেয়ে হওয়ায় হরিয়ানার পটৌডি প্যালেসেও যাতায়াত রয়েছে তাঁর। তবে সেই বাড়িতে সাইফ আলি খানের প্রথম পক্ষের সন্তান সারা ও ইব্রাহিম আলি খানের কোনও অংশীদারি আদৌ আছে কি না, সেই প্রসঙ্গে প্রকাশ্যে কখনও মুখ খোলেননি সারা।

‘জারা হটকে জারা বাঁচকে’ ছবিতে ভিকি কৌশলের বিপরীতে দেখা গিয়েছে সারাকে। বহু দিন পর তাঁর কোনও ছবি বক্স অফিসে সাফল্যের মুখ দেখল।

 

Leave A Reply

Your email address will not be published.