The news is by your side.

কাজ ছাড়া কিছু ভাবছেন না মিমি চক্রবর্তী

0 123

 

বার বারই একটা প্রশ্নের সম্মুখীন হতে হয় অভিনেত্রী মিমি চক্রবর্তীকে। পেশাদার জীবনে অনেকটাই এগিয়ে গিয়েছেন। তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে কৌতূহলের শেষ নেই দর্শকের।

এক কালে নাকি পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে সম্পর্কে ছিলেন তিনি। যদিও রাজ এখন ঘোরতর সংসারী। ছেলে ইউভান আর স্ত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে নিয়ে সুখের সংসার। অন্য দিকে, মিমি নিজের কাজ, পোষ্যদের নিয়ে মজে।

ভক্তদের সঙ্গে ইনস্টাগ্রামে প্রশ্ন, উত্তর খেলায় মেতেছিলেন অভিনেত্রী। সেখানেই নানা ধরনের প্রশ্নের সম্মুখীন হতে হয় তাঁকে।

এক ভক্ত মিমিকে প্রশ্ন করে বসেন, “কবে বিয়ে করবেন আপনি?” সেই প্রশ্ন এড়িয়ে যাননি নায়িকা। মিমির তরফ থেকে এসেছে স্পষ্ট উত্তর। সঙ্গে সঙ্গে মিমি লেখেন, “কী জন্য করব?” সঙ্গে হাসির স্টিকার। আগেও এই একই প্রশ্নের সম্মুখীন হতে হয়েছে তাঁকে। তখনও ঠিক এমনই উত্তর দিয়েছিলেন। এই মুহূর্তে কাজ ছাড়া যে খুব বেশি কিছু ভাবছেন না নায়িকা, তা তাঁর কথাতেই স্পষ্ট। তবে সিনেমা সঙ্গে রাজনীতি ছাড়াও নিজের ইউটিউব চ্যানেলের জন্য ভিডিয়ো তৈরি করতেও বেশ তৎপর নায়িকা।

ইতিমধ্যেই তাঁর গাওয়া গান শুনে ফেলেছেন স্রোতারা। শেষ তাঁর গাওয়া রবীন্দ্রসঙ্গীত নিয়ে বেশ চর্চাও হয়েছিল। এর মধ্যে নায়িকার ভক্তদের প্রশ্ন আবার কবে শুনতে পাওয়া যাবে তাঁর কণ্ঠে রবীন্দ্রসঙ্গীত। ভক্তদের নিরাস করেননি নায়িকা।

মিমি জানিয়েছেন, মনে হচ্ছে বর্ষার পরেই আসবে তাঁর নতুন গান। বেশ কিছু দিন হল শেষ করেছেন ‘রক্তবীজ’ ছবির শুটিং। এখন বছরে খুব কম ছবিই করেন তিনি।

Leave A Reply

Your email address will not be published.