The news is by your side.

মেসির দেখানো পথেই হাঁটছেন রামোস!

0 118

 

পিএসজি ছাড়ার দোরগোড়ায় থাকা অবস্থায় একাধিক লোভনীয় প্রস্তাব ছিল লিওনেল মেসির সামনে। তবে সবাইকে চমকে দিয়ে মেজর লিগ সকারের ক্লাব ইন্টার মিয়ামিতে যোগ দিলেন আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী অধিনায়ক। এ মাসেই ক্লাবটির হয়ে অভিষেকের কথা রয়েছে তাঁর। এরপর লা পুলগার সাবেক বার্সা সতীর্থ সার্জিও বুসকেটসও মিয়ামিতেই নাম লিখিয়েছেন। আন্তর্জাতিক গণমাধ্যমের খবর, সাবেক রিয়াল কিংবদন্তী রামোসও হাঁটছেন একই পথে।

সদ্য শেষ হওয়া মৌসুমে পিএসজির সঙ্গে চুক্তি শেষ হয়েছে রামোসের। প্যারিসের ক্লাবটি নতুন করে চুক্তি নবায়ন না করায় এখন থেকে ফ্রি এজেন্ট স্প্যানিশ এই ডিফেন্ডার। তাই আসন্ন মৌসুমেই তাকে দলে ভেড়ানোর চেষ্টা করছে মিয়ামি।

ফ্রেঞ্চ গণমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, পিএসজিতে থাকার ইচ্ছা ছিল রামোসের। কিন্তু সাবেক রিয়াল মাদ্রিদ তারকার সঙ্গে চুক্তি নবায়ন করেনি প্যারিসের ক্লাবটি। গুঞ্জন ছিল, শৈশবের ক্লাব সেভিয়া অথবা ক্রিস্টিয়ানোকে রোনালদোর মতো সৌদি আরবের ক্লাবে যেতে পারেন তিনি। তবে শেষ পর্যন্ত মিয়ামির কোর্টেই গিয়ে পৌঁছেছে বল।

মেসি-বুস্কেটসের মতো জর্দি আলাবাও যোগ দিতে পারেন ইন্টার মিয়ামিতে। আর যদি সেটা হয় তবে আরও একবার পুনর্মিলনী হতে পারে সাবেক এই তিন বার্সা তারকার। গুঞ্জন আছে, বার্সেলোনার সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হয়ে যাওয়া জর্দি আলবার সঙ্গে যোগাযোগ করেছে এমএলএসের ক্লাবটি।

Leave A Reply

Your email address will not be published.