The news is by your side.

মা হওয়ার চার মাস পর শুটিং, আলিয়ার গান ‘তুম কেয়া মিলে’

0 120

‘রকি অওর রানি কি প্রেম কাহানি’র গান ‘তুম কেয়া মিলে’ মুক্তির পর ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। ভারতের কাশ্মীরের শুটিং করা গানটিতে রণবীর সিং ও আলিয়া ভাটের রসায়ন পছন্দ করেছেন দর্শক। তবে গানটির শুটিংয়ের বড় চ্যালেঞ্জ নিয়ে কথা বলেছেন আলিয়া।

অরিজিৎ সিং ও শ্রেয়া ঘোষালের গাওয়া গানটির শুটিং নিয়ে নির্মাতাদের পক্ষ থেকে একটি ভিডিও প্রকাশ করা হয়েছে।

গানটি নিয়ে কথা বলেছেন আলিয়া। এটি ছিল শিফন শাড়িতে আলিয়ার প্রথম রোমান্টিক গান। শীতকালের কাশ্মীরের রূপ তুলে ধরা হয়েছে গানটিতে।

আলিয়া জানান গানটি নিয়ে তাঁর খুশির কারণ, ‘সম্পাদনা শেষে গানটির চূড়ান্ত রূপ দেখার পর আমার মন খুশিতে ভরে ওঠে, খুবই গর্ব অনুভব করি। কারণ, মা হওয়ার মাত্র চার মাস পরে গানটির শুটিং হয়। এই সময়ের মধ্যে নিজের ওজন ঝরিয়ে শুটিংয়ের জন্য প্রস্তুত হওয়া ছিল এক বড় চ্যালেঞ্জ। আমি সেই চ্যালেঞ্জ নিয়েছিলাম।’

গানটি দেখার পর অনেক দর্শকই জানিয়েছেন, ‘তুম কেয়া মিলে’ দেখে তাদের যশ চোপড়ার সিনেমার গানের কথা মনে পড়েছে। আলিয়াও বলেছেন, রোমান্টিক গানটি দিয়ে তাঁরা প্রয়াত নির্মাতার প্রতি শ্রদ্ধার্ঘ্য জানিয়েছেন।

রণবীর সিংও জানিয়েছেন, ছবিতে ‘তুম কেয়া মিলে’ তাঁর সবচেয়ে পছন্দের গানগুলোর একটি।

‘রকি অওর রানি কি প্রেম কাহানি’ দিয়ে অনেক দিন পরে পরিচালনায় ফিরলেন করণ জোহর। তারকাবহুল এই ছবিতে আলিয়া, রণবীর ছাড়া আছেন জয়া বচ্চন, ধর্মেন্দ্র, শাবানা আজমি, টোটা রায়চৌধুরী প্রমুখ। ২৮ জুলাই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি।

 

Leave A Reply

Your email address will not be published.