The news is by your side.

মান্নাতের সামনে ভক্তেদের রেকর্ড, ছাদে উঠে দেখা দিলেন শাহরুখ

0 111

শনিবার নিজের বাংলো ‘মান্নাতের এর ছাদে দেখা দিলেন বলিউডের বাদশা শাহরুখ খান। সাধারণত ছবির প্রচারণা, বিভিন্ন উৎসব কিংবা জন্মদিনে মান্নাতের ছাদে দাঁড়িয়ে ভক্তদের দেখা দেন শাহরুখ। তবে এবার তার দাঁড়ানোটা একদম হঠাৎ করেই।

গতকালই  জানানো হয় ভারত ও বাংলাদেশসহ ১৬৬ টি দেশ কাঁপানোর পর এবার পাঠানের যাত্রা শুরু হচ্ছে রাশিয়ায়। সেখানে প্রায় ২৬৮৬ স্ক্রিনে মুক্তি পেতে চলেছে ‘পাঠান’।

রাশিয়ায় ‘পাঠান’মুক্তি পাওয়া ছাড়াও ১৮ জুন টিভিতেও মুক্তি পাচ্ছে । ভক্তদের মনে প্রশ্ন তাহলে কী এই খুশিতেই মান্নাতের ছাদে উঁকি দিলেন শাহরুখ? না কারণ অন্য। তবে শাহরুখের ছাদে যাওয়ার কারণ যে কারণেই হোক অপ্রত্যাশিত সময়ে প্রিয় নায়ককে পেয়ে ভক্তদের মাঝে ছিল বাঁধভাঙা উচ্ছ্বাস।

শনিবার কিং খানের বাড়ির সামনে ভক্তরা করে বসেন এক রেকর্ড। প্রায় ৩০০ জন ভক্ত মিলে দুই হাত ছড়িয়ে শাহরুখের সিগনেচার পোজ দেন। সবচেয়ে বেশিসংখ্যক ফ্যান জমায়েত হয়ে কোনো সুপারস্টারের পোজ পারফর্ম করার গিনেস রেকর্ড গড়েন তারা। এ সময়ে ভক্তদের অভিনন্দন জানাতে সবাইকে চমকে দিয়ে শাহরুখ তাঁর বাড়ি মান্নাতের ছাদে ওঠেন।

এ সময় শাহরুখের পরনে ছিল তার ছেলে আরিয়ানের ব্র্যান্ডের একটি সাদা হুডি ও নীল জিনস। তিনি আসেন, দাড়ান এবং নিমেষেই ভক্তদের মন জয় করেন। এমনকি তিনি নিজেও তাদের উৎসাহ দিতে ‘ঝুমে জো পাঠান’ গানটিতে নাচ করেন। সেটা দেখেই আনন্দ, চিৎকার, উল্লাসে ফেটে পড়েন ভক্তরা।

১৮ জুন স্টার গোল্ডে ‘পাঠান’ সিনেমার ওয়ার্ল্ড টিভি প্রিমিয়ার হবে। এই ঘোষণার পরই ভক্তরা ঠিক করেন যে এই রেকর্ড ভাঙা ছবিটির টিভি প্রিমিয়ার হওয়ার আগে তারা এমন কিছু করবেন, যা স্মরণীয় হয়ে থাকে। সে জন্যই তারা শাহরুখের বাড়ির সামনে জড়ো হন এবং সেই পোজ দিয়ে রেকর্ড গড়েন।

Leave A Reply

Your email address will not be published.