The news is by your side.

যুক্তরাষ্ট্রের পঞ্চম সর্বোচ্চ বেতনভোগী ক্রীড়াবিদ হবেন মেসি

0 131

সৌদি আরবের ক্লাব আল হিলাল লিওনেল মেসিকে মৌসুমে ৫০০ মিলিয়ন ইউরো বেতনের প্রস্তাব দিয়েছিল। ওই প্রস্তাবে সাড়া না দিয়ে আর্জেন্টাইন তারকা মেসি ফ্রি এজেন্টে যুক্তরাষ্ট্রের ক্লাব ইন্টার মিয়ামিতে যোগ দিচ্ছেন।

সংবাদ মাধ্যম দাবি করেছে, যুক্তরাষ্ট্রের ক্লাব থেকে মৌসুমে মেসি ৫৩.৭ মিলিয়ন ইউএস ডলার বা ৫৮১ কোটি টাকা বেতন পাবেন। যা তাকে যুক্তরাষ্ট্রের পঞ্চম সর্বোচ্চ বেতন পাওয়া ক্রীড়াবিদের মর্যাদা দেবে।

তাকে যে বেতন দেওয়া হবে যুক্তরাষ্ট্রের লিগ থেকে কোন ফুটবলার আপাতত পান না। মেসির চেয়ে বেশি বেতন পান যে ক্রীড়াবিদরা তারা হলেন এনবিএ বা বাস্কেটবল খেলোয়াড়রা। এদের মধ্যে ডেভিড বোকার মৌসুমে ৫৬.১ মিলিয়ন ডলার, কার্ল এন্তোনি ৫৬.১ মিলিয়ন ডলার, নিকোলো জোভিক ৫৪.৫ মিলিয়ন ডলার এবং স্টিফেন গুরি ৫৩.৮ মিলিয়ন ডলার বেতন পান।

মেসি বেতন ছাড়াও যুক্তরাষ্ট্রে লিগ থেকে একাধিক বাণিজ্যিক চুক্তি থেকে মোটা অঙ্কের অর্থ উপার্জন করবেন। অ্যাপল টিভি, এডিডাস তার চুক্তির সঙ্গে সরাসরি সম্পৃক্ত। সেখানে থেকে লভ্যাংশ পাবেন তিনি। এছাড়া মেসি কিছুটা আলোর বাইরে থাকতে চান, যুক্তরাষ্ট্রে বসবাসও করতে চান। সেজন্য আল হিলাল, বার্সা কিংবা ইউরোপের অন্যান্য ক্লাবের প্রস্তাব প্রত্যাখান করেছেন।

 

 

Leave A Reply

Your email address will not be published.