The news is by your side.

কল্যাণ পার্টির ঈদ–আড্ডায় মির্জা ফখরুল, জি এম কাদের

0 96

বাংলাদেশ কল্যাণ পার্টির চেয়ারম্যান সৈয়দ মুহাম্মদ ইবরাহিমের ‘ঈদ–আড্ডায়’ অংশ নিলেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদেরসহ বেশ কয়েকটি রাজনৈতিক দলের শীর্ষস্থানীয় নেতারা।

বৃহস্পতিবার রাতে গুলশানের ইমানুয়েলস মিলনায়তনে এই ঈদ–আড্ডার আয়োজন করা হয়। এতে মির্জা ফখরুল, জি এম কাদের, গণ অধিকার পরিষদের সদস্যসচিব নুরুল হক, কল্যাণ পার্টির চেয়ারম্যান সৈয়দ ইবরাহিম ও মহাসচিব আবদুল আউয়াল মামুন শুভেচ্ছা বক্তব্য দেন।

বিএনপির মহাসচিব বলেন, ‘বাংলাদেশের ৮০ ভাগ মানুষের নেতৃত্বদানকারী সব রাজনৈতিক নেতাকে আজকের আড্ডায় পেয়ে মনে হচ্ছে, এখান থেকেই আগামীর রাজনীতির নতুন কিছু হবে। আমরা সবাই একটা পরিবর্তনের জন্য অপেক্ষা করছি; নতুন দিনের জন্য অপেক্ষা করছি।’

মির্জা ফখরুল বলেন, ‘আজকের এই আড্ডা থেকে মনে করি, নতুন করে আশা তৈরি হবে। সবাই অপেক্ষা করছে পরিবর্তনের জন্য যে, সত্যিকার অর্থে একটি গণতান্ত্রিক রাষ্ট্র কীভাবে বিনির্মাণ করা যাবে। নিশ্চয়ই আমরা এমন একটি বাসভূমি বিনির্মাণ করতে সক্ষম হব, যার স্বপ্ন আমরা দেখেছিলাম ১৯৭১ সালে।’

জাতীয় পার্টির চেয়ারম্যান বলেন, ‘আমরা অনেক দিন একটি রাজনৈতিক সংস্কৃতি দেখছি, যেটাকে আমার কাছে সুখকর মনে হয়নি।

ঈদ–আড্ডায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপির আবদুল মঈন খান ও নজরুল ইসলাম খান, নাগরিক ঐক্যের মাহমুদুর রহমান (মান্না), জাতীয় পার্টির (কাজী জাফর) মোস্তফা জামাল হায়দার, গণফোরামের মোস্তফা মোহসিন (মন্টু), প্রমুখ।

 

 

Leave A Reply

Your email address will not be published.