The news is by your side.

আমির খান বিশ্বের সর্বশ্রেষ্ঠ অভিনেতা: তুর্কি তারকা বুরাক

0 103

ভারতের মুম্বাইয়ে গিয়েছিলেন তুর্কি তারকা বুরাক ডেনিজ । সাদা পোশাকে তুর্কি অভিনেতাকে দেখে আনন্দে আটখানা হয়ে ওঠেন সেই অনুষ্ঠানের উপস্থিত দর্শক।

শাহমরান তারকা ফেডারেশন অফ ইন্ডিয়ান চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি দ্বারা আয়োজিত (FICCI) ফ্রেমের ২৩ তম সংস্করণে অংশ নিতেই ভারতে যান তুর্কি সুপারস্টার।

কমনীয় ব্যক্তিত্ব মুগ্ধ করেছে সকলকে। আর তুর্কি অভিনেতাকে ভারতে পেয়েই সাংবাদিকদের একাধিক প্রশ্নের মুখে পড়েছিলেন নায়ক। এদিন তিনি সাংবাদিক সম্মেলনে ভারতীয় চলচ্চিত্রের বিশ্বব্যাপী জনপ্রিয়তা এবং তাঁর প্রিয় নায়ক আমির খানের সম্পর্কে একাধিক কথা বলেছেন।

মাত্র একদিনের জন্যে মুম্বাই গিয়েছিলেন, তাই  শহর ঘুরে দেখার সৌভাগ্য হয়নি তাঁর। ভারতীয় চলচ্চিত্রের মধ্যে তিনি আমির খানের পিকে এবং থ্রি ইডিয়টস দেখেছেন। আমির খানের বড় ভক্ত অভিনেতা।

বুরাকের কথায়, আমির খান বিশ্বের সর্বশ্রেষ্ঠ অভিনেতা! তাঁর প্রতি অনেক শ্রদ্ধা রয়েছে তাঁর। সারা বিশ্বে জনপ্রিয় হয়ে ওঠার বিষয়ে অভিনেতা বলেন, ‘আমি সত্যই আগে ভাবিনি এরকম অভিনেতা হব, কেউ এই ধরনের খ্যাতি আশা করতে পারে না এবং এটি ভবিষ্যদ্বাণীও করা সম্ভব নয়। আমি বলতে পারি যে আমি সঠিক সময়ে সঠিক জায়গায় পৌঁছেছি।’

হিন্দি ছবিতে অভিনয়ের বিষয়ে তুর্কি অভিনেতা বলেন, ‘কেন না? অবশ্যই একদিন হবে। আমাকে প্রথমে হিন্দি শিখতে হবে এবং কীভাবে গান গাইতে হবে এবং নাচতে হবে সেসব শিখতে হবে।’

হলিউডে অভিনয় করা নিয়ে অভিনেতা বলেন,’ এখন আমি হলিউড-বলিউড কিছু নিয়ে ভাবছি না শুধু আমি যেখানেই আছি সেখানেই থাকতে চাই।’

 

 

 

 

 

 

 

Leave A Reply

Your email address will not be published.