The news is by your side.

রিয়া সেন: চোখ দিয়ে ঠিকড়ে বেরোচ্ছে যৌবন

0 185

বাংলা চলচ্চিত্রে উত্তম কুমার আর সুচিত্রা সেনের জুটি ছিল চিরকালের সেরা তারাই ছিলেন সিলভার স্ক্রিনের ম্যাটানি আইকন। তবে কালের নিয়মে সেসব এখনো অতীত বহুকাল হল তিনি আমাদের ছেড়ে চলে গিয়েছেন। কিন্তু তাঁর পরিবার অভিনয় ভোলেনি কোনদিনই ঠিক যেমন মুনমুন সেন রাইমা সেন কিংবা রিয়া সেন ।

বর্তমান প্রজন্মের অভিনেত্রীদের মধ্যে রাইমা সেন এবং রিয়া সেন অন্যতম। রাইমা সেনের অভিনয় প্রতিভা নিয়ে নতুন করে বলার কিছু নেই আর সেই সাথে অপূর্ব সৌন্দর্য কিছুকে ছাপিয়ে যায়। ঠিক একইভাবে রাইমা সেন এর ছোট বোন অর্থাৎ রিয়া সেন নিজের অভিনয় দক্ষতার পরিচয় দিয়েছেন বারবার। নৌকাডুবি জাতিস্মর হিরো ডার্ক চকোলেটের মতো একের পর এক ছবিতে অভিনয় করেছেন তিনি।

তবে তাঁর অভিনয়ের ব্যপ্তি রাইমা সেনের মত নয় কারণ বরাবরই মডেলিং করতে ভালোবাসেন রিয়া সেন। আর ঠিক সেই কারণেই মাঝেমধ্যেই অভিনেত্রীকে দেখা যায় বিভিন্ন সাহসী খোলামেলা পোশাকে ভক্তদের সামনে আসতে আর যা সহজে যুবসমাজের রাতে ঘুম কেড়ে নেয়। সম্প্রতি অভিনেত্রী তার instagram হ্যান্ডেল থেকে একটি ছবি ভাগ করে নিয়েছেন ভক্তদের সাথে।

যেখানে তাঁর চোখ থেকে ঠিক করে বেরিয়ে আসছে যৌবন, আর যা দেখে স্বাভাবিকভাবেই ঘায়েল হয়েছে যুবসমাজ। ছবিতে দেখা যাচ্ছে খোলা চুলে স্লিভলেস টপ করে রয়েছেন অভিনেত্রী যা এই গরমে তাপের পারদকে আরো বাড়িয়ে তুলেছে।

 

Leave A Reply

Your email address will not be published.