The news is by your side.

আইপিএল: গ্যালারিতে কে এই তরুণী? কী সম্পর্ক শুভমন গিলের সঙ্গে?

0 85

মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে জিতেছে গুজরাত টাইটান্স। আইপিএল-এ চলতি বছরে হার্দিক পাণ্ড্যের দলে ব্যাটার শুভমন গিলের পারফরম্যান্স চোখে পড়ার মতো। টেলিভিশনের পর্দায় শুভমনের পাশাপাশি নজর কেড়েছেন এক ঘনিষ্ঠজনও।

গুজরাত টাইটান্সের ম্যাচ থাকলেই গ্যালারিতে দেখা যাচ্ছে তাঁকে। শুভমন দারুণ কিছু করলেই দিচ্ছেন জোরদার হাততালি। গ্যালারিতে এই তন্বীকে দেখে কৌতূহলী অনেকেই। কে এই তরুণী? কী সম্পর্ক শুভমনের সঙ্গে?

ইনি শাহনীল গিল। সম্পর্কে শুভমনের বোন। বয়সে ২৩-এর গণ্ডি পেরিয়েছেন।

শাহনীলের রূপেও মন ভুলেছে অনেকের। ঔৎসুক্য বাড়ছে ওঁর ব্যক্তিগত জীবন নিয়েও।

এর মধ্যেই নিজস্ব অনুরাগী মহল তৈরি করে ফেলেছেন শাহনীল। এখনও পর্যন্ত ইনস্টাগ্রামে ৭৪ হাজার ফলোয়ারের গণ্ডি অতিক্রম করে ফেলেছেন।

দেশ-বিদেশের বিভিন্ন প্রান্তে ঘুরে বেড়াতে পছন্দ করেন শাহনীল। সমুদ্র হোক বা পাহাড়— সবই তাঁর প্রিয়। এটা বোঝা যায় তাঁর ইনস্টাগ্রাম পোস্ট দেখেই।

শুভমনের সঙ্গে শাহনীলের সম্পর্ক বন্ধুর মতো। মাঝেমধ্যেই দুই ভাইবোনের ছবি এবং ভিডিয়ো পোস্ট করেন শাহনীল।

নিজের ইনস্টাগ্রামে শুভমনের সঙ্গে নাচের একটি ভিডিয়ো পোস্ট করতে দেখা গিয়েছে শাহনীলকে। রিল ভিডিয়োগুলিতে শাহনীলের সঙ্গে তাল মিলিয়ে কখনও নাচতে, কখনও বা অভিনয় করতেও দেখা যায় শুভমনকে।

ভ্রমণের পাশাপাশি সাজপোশাকের প্রতিও বিশেষ আগ্রহ রয়েছে শাহনীলের। ছবিতে কখনও তাঁকে পশ্চিমি পোশাকে, কখনও শাড়ি বা চুড়িদারেও দেখা যায়।

শুভমনের সঙ্গে এক সময় শচিন তেন্ডুলকরের কন্যা সারার সম্পর্ক নিয়ে গুঞ্জন ছড়িয়েছিল। সারার সঙ্গে বন্ধুত্ব হয় শাহনীলেরও।

সারার সঙ্গে শুভমনের সম্পর্কে নাকি ছেদ পড়েছে। তবে শাহনীলের সঙ্গে সারার বন্ধুত্ব এখনও অটুট বলে বিভিন্ন সংবাদমাধ্যমের খবর।

শাহনীল সমাজমাধ্যমে তাঁর কোনও ছবি পোস্ট করলেই সারা মন্তব্য করতে ভোলেন না। শাহনীলের সঙ্গে বন্ধুত্ব রয়েছে ক্রিকেটজগতের অন্য অনেক তারকারও।

নীতিশ রানা এবং তাঁর স্ত্রী সাঁচি মারওয়াহ রানার সঙ্গে ভাল বন্ধুত্ব রয়েছে শাহনীলের। তারকা জুটির সঙ্গে মাঝেমধ্যে ছবিও পোস্ট করতে দেখা যায় তাঁকে।

 

 

Leave A Reply

Your email address will not be published.