The news is by your side.

টিমোথির বাড়িতে ৬ ঘণ্টা ডেটিং কাইলি জেনার!

0 110

বেশ কয়েকদিন ধরেই চলছে কাইলি জেনার ও টিমোথি চালমেটের ডেটিং গুঞ্জন। যত দিন যাচ্ছে, দুজনের সম্পর্কের বিষয়ে গুঞ্জন যেন তীব্র হচ্ছে! এই গুঞ্জনের মধ্যেই টিমোথির বাড়িতে গেলেন জেনার। থাকলেন ছয় ঘণ্টা! যদিও রিয়েলিটি টিভি তারকা এবং ‘ডিউন’ অভিনেতাকে একসঙ্গে দেখা যায়নি, তবে একাধিক প্রতিবেদনে দাবি করা হয়েছে যে তারা একসঙ্গে সময় কাটিয়েছেন।

তাদের গোপন ৬ ঘণ্টার দীর্ঘ বৈঠক সম্পর্কে একজন অভ্যন্তরীণ ব্যক্তি ‘দ্য সান’কে বলেছেন, “কাইলি এবং টিমোথি কয়েক মাস ধরেই লুকিয়ে সাক্ষাৎ করছেন এবং কাইলি বেশিরভাগই টিমোথির বাড়িতে আড্ডা দিয়েছেন। মার্চের শুরুতে তার নিরাপত্তাকর্মী এবং গাড়িটি টিমোথির ড্রাইভওয়েতে দেখা গিয়েছিল, কিন্তু খবরটি এখনও ফাঁস হয়নি।”

সেই ব্যক্তি আরো বলেন, “বৃহস্পতিবার কাইলি আসার আগেই তার নিরাপত্তাকর্মীরা বেভারলি হিলসে গিয়েছিল এবং তার নিরাপত্তা নিশ্চিত করেছিল।”

‘দ্য সান’ তাদের প্রতিবেদনে দাবি করেছে যে, কাইলি সকাল ৯টায় টিমোথির বাড়িতে আসেন এবং বেলা ৩টার দিকে বের হয়ে যান। প্রায় ছয় ঘন্টা সেখানে ছিলেন এই তারকা। প্রতিবেদনে আরো উল্লেখ করা হয়, তারকা জুটি তাদের সম্পর্ক বা ডেটিংয়ের বিষয়টি যথেষ্ট আড়াল করার চেষ্টা করলেও ধীরে ধীরে বিষয়গুলো প্রকাশ্যে আসতে শুরু করেছে।”

 

Leave A Reply

Your email address will not be published.