The news is by your side.

চাঁদরাতে নতুন গান নিয়ে আসছেন জেমস, পোস্টার প্রকাশ

0 110

এবারও রোজার ঈদের চাঁদরাতে নতুন গান নিয়ে হাজির হবেন মাহফুজ আনাম জেমস। গানটি মুক্তি পাবে ‘বসুন্ধরা ডিজিটাল’ নামে একটি ইউটিউব চ্যানেল থেকে।

বসুন্ধরা ডিজিটাল তাদের ফেসবুকে গানের পোস্টার প্রকাশের মধ্য দিয়ে জানায়, চাঁদরাতে আবার নতুন গান নিয়ে আসছেন গুরু। তবে গানের নাম কী হবে সে বিষয়ে এখনো বিস্তারিত কিছু জানায়নি তারা।

জেমসের ম্যানেজার রুবাইয়াৎ ঠাকুর রবিন বলেন, ‘গেল বছরের রোজার ঈদেও জেমসের গানটি ছিল ভক্তদের জন্য চমক। সেই ধারাবাহিকতা রাখা হয়েছে এবারেও। আশা করি জেমস ভক্তরা গানটি গ্রহণ করবেন।’

গেল বছর ঈদুল ফিতরের চাঁদরাতে সর্বশেষ প্রকাশ পেয়েছিল জেমসের মৌলিক গান। একটি ইউটিউব চ্যানেল থেকে ‘আই লাভ ইউ’ শিরোনামে রিলিজ পায় তার গানটি।

দেশের ব্যান্ড মিউজিক ইন্ডাস্ট্রিতে দীর্ঘ সময় ধরে অসংখ্য জনপ্রিয় গান উপহার দিয়েছেন জেমস। তার মধ্যে উল্লেখযোগ্য ‘তারায় তারায়’, ‘লেইস ফিতা লেইস’, ‘সুলতানা বিবিয়ানা’, ‘হতেও পারে এই দেখা শেষ দেখা’, ‘কবিতা তুমি স্বপ্নচারিণী’, ‘দুষ্টু ছেলের দল’, ‘দিদিমণি’, ‘দুঃখিনী দুঃখ করোনা’, ‘তোর সব কিছুতে নয় ছয়’, ‘বাবা কত দিন দেখি না তোমায়’, ‘গুরু ঘর বানাইলা কী দিয়া’, ‘লিখতে পারি না কোনো গান’, ‘এক নদী যমুনা’, ‘মা’, ‘বাংলাদেশ’ ইত্যাদি।

Leave A Reply

Your email address will not be published.