The news is by your side.

আরাভের বিরুদ্ধে ইন্টারপোল ‘রেড নোটিশ’ জারি করেছে: আইজিপি

0 85

বাংলাদেশ থেকে পালিয়ে গিয়ে দুবাইয়ে সোনার শো-রুমের মালিক হওয়া আরাভ খান ওরফে রবিউল ইসলাম ওরফে আপন ওরফে হৃদয়ের বিরুদ্ধে রেড অ্যালার্ট জারি হয়েছে।

ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন এই তথ্য জানিয়েছেন। তিনি বলেন, আরাভের বিরুদ্ধে ইন্টারপোল ‘রেড নোটিশ’ জারি করেছে।

সোমবার দুপুরে চট্টগ্রাম মহানগরীর এনায়েত বাজার পুলিশ ফাঁড়ি উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা জানান।

তিনি বলেন, আরাভ খানের বিরুদ্ধে রেড নোটিশ জারি করার জন্য ইন্টারপোলের কাছে পুলিশের পক্ষ থেকে আবেদন করা হয়েছিল। কিছুক্ষণ আগে জানতে পেরেছি, ইন্টারপোল আবেদনে সাড়া দিয়ে রেড নোটিশ জারি করেছে।

আরাভ খান ঢাকায় পুলিশ কর্মকর্তা মামুন ইমরান খান হত্যা মামলার অন্যাতম আসামি। তার প্রকৃত নাম রবিউল ইসলাম। পুলিশ মামলার আসামি হওয়ার পর পালিয়ে ভারতে আশ্রয় নেন। সেখানে বস্তিতে থেকে ভারতীয় পাসপোর্টে ‍দুবাই চলে যান।

আরাভের গ্রামের বাড়ি গোপালগঞ্জের কোটালীপাড়ায়। সেখানে তার বিরদ্ধে গ্রেফতারি পরোয়ানা গেছে ৯টি। আরাভ খান অন্তত ৫টি বিয়ে করেছেন।

আরাভ খানের সঙ্গে পুলিশের সাবেক এক কর্মকর্তার সম্পর্কের বিষয়ে প্রশ্ন করা হলে আইজিপি বলেন, বিষয়টি আমরা খতিয়ে দেখছি। উপযুক্ত সময়ে আপনাদের জানাবো।

আরাভ খানের দুবাইয়ের সোনার শো-রুম উদ্বোধন করতে গিয়েছিলেন ক্রিকেটার সাকিব আল হাসান, নায়িকা দীঘি, হিরো আলম। এরপরই বিষয়টি আলোচনায় চলে আসে।

 

 

 

 

Leave A Reply

Your email address will not be published.