The news is by your side.

এঞ্জোকে পেতে ১০৬ মিলিয়ন ইউরোর রিলিজ ক্লজ দিতে প্রস্তুত চেলসি!

0 92

 

কাতার বিশ্বকাপে সেরা তরুণ খেলোয়াড়ের পুরস্কার পেয়েছিলেন বেনফিকার আর্জেন্টাইন তারকা এঞ্জো ফার্নান্দেজ। এরপরই তার ওপর নজর পড়ে ইউরোপের সেরা ক্লাবগুলোর। তবে প্রথম থেকেই কথাবার্তায় এগিয়ে ছিল চেলসি। জানুয়ারিতে যখন শীতকালীন দলবদল শুরু হয়, তখনই তাকে দলে ভেড়াতে চেয়েছিল তারা। তবে এঞ্জোর ওপর ট্যাগ লাগানো অর্থের এক টাকাও ছাড় না দেয়ায় কথা আর আগে বাড়ায়নি চেলসি। তবে জানুয়ারির শুরুতে আর্জেন্টিনার তরুণ মিডফিল্ডার এঞ্জো ফার্নান্দেজের দিকে আবারও নতুন করে আগ্রহ দেখিয়েছে চেলসি।

এরই মধ্যে চেলসি চুক্তি করিয়েছে ইউক্রেনের উইঙ্গার মুদরিককে। এ ছাড়াও ফরাসি ক্লাব মোনাকো থেকে বাদিয়াশিলি, ক্লাব ব্রুগ থেকে ফোরফানা, পিএসভি আইন্দহোভেন থেকে নোনি মাদুকে এবং অ্যাতলেটিকো মাদ্রিদ থেকে ফেলিক্সকে চুক্তি করিয়েছে। তবে এখানেই থেমে থাকছে চায় না ২০২১ সালের চ্যাম্পিওন্স লিগজয়ী ক্লাবটি।

এরই মধ্যে এঞ্জো ফার্নান্দেজের প্রতি আবারও নতুন করে আগ্রহ দেখিয়েছে চেলসি। ব্রিটিশ গণমাধ্যম জানাচ্ছে, এঞ্জো ফার্নান্দেজের ওপর বেঁধে দেয়া ১০৬ মিলিয়ন ইউরোর রিলিজ ক্লজও দিতে প্রস্তুত হয়েছে চেলসি। তবে বেনফিকা থেকে এখনও কিছু জানানো হয়নি।

এদিকে এঞ্জো ফার্নান্দেজ ছাড়াও বরুশিয়া মুনচেনগ্ল্যাডবেকের ফরাসি তারকা মার্কাস থুরামের দিকেও নজর দিয়েছে চেলসি। এ ছাড়াও ওয়েস্ট হ্যামের ডেলকান রাইস, ব্রাইটনের কাইসেডো ওলভসের ম্যাথিউস নুনেসের দিকে আগ্রহ দেখিয়েছে তারা।

Leave A Reply

Your email address will not be published.