The news is by your side.

প্রিয়াঙ্কার কোলে মাথা রাখলেন যশ

প্রিয়াঙ্কা সরকারের কোলে মাথা রেখে যশ বলছেন, ‘তোকে ছাড়া বাঁচবো না’

0 136

 

যশ দাশগুপ্ত। শীঘ্রই বলিউডে ডেবিউ করতে চলেছেন। এর মাঝেই  প্রিয়াঙ্কা সরকারের কোলে মাথা রেখে যশ বলছেন, ‘তোকে ছাড়া বাঁচবো না’।  না, রিয়েল লাইফ নয় রিল লাইফে এমনটা ঘটছে।

রুপোলি পর্দায় প্রথমবার একসঙ্গে হাজির হচ্ছেন যশ-প্রিয়াঙ্কা জুটি। করোনা পর্ব শুরুর আগে এই ছবির শ্যুটিং সরেছিলেন দুজনে, তবে ছবির নাম ঠিক ছিল না। অবশেষে দীপাবলির দিন ছবির পোস্টার এবং টাইটেল সামনে আনলেন দুজনে। শুধু তাই নয়, ছবি মুক্তির তারিখও এদিন প্রকাশ্যে এল।

যশ-প্রিয়াঙ্কা জুটির ছবির নাম, ‘তোকে ছাড়া বাঁচবো না’। সুজিত মণ্ডলের পরিচালনায় সুরিন্দর ফিল্মসের প্রযোজনায় তৈরি হয়েছে এই ছবি। ছবির সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন জিৎ গঙ্গোপাধ্যায়।

ছবির পোস্টারে দেখা গেল একটি সিঁড়িতে বসে রয়েছে অর্জুন-হিয়া (যশ ও প্রিয়াঙ্কা অভিনীত চরিত্র)। হিয়ার কোলে মাথা দিয়ে আছে অর্জুন, আর অর্জুনের পিঠে হিয়া। এই পোস্টারের ক্যাপশনে লেখা- ‘ভালোবাসা যখন কোন বাধা মানে না, তখন মন বলে তোকে ছাড়া বাঁচবো না’।

নানান ঘাত-প্রতিঘাতের মধ্যে দিয়ে এগোবে এই ছবির চিত্রনাট্য। অর্জুন-হিয়ার সম্পর্কের টানাপোড়েন নিয়েই এই গল্প। শুরুতে দুজনে একসঙ্গে থাকলেও পরে পরিস্থিতির আলাদা হতে হয়। সব বাধা অতিক্রম করে কীভাবে এক হবে দুজনে? তাই উঠে আসবে এই ছবিতে। এই ছবির গল্প লিখেছেন শ্বেতা ভরদ্বাজ এবং পুনম ঝা।

২৫শে নভেম্বর মুক্তি পাবে এই ছবি। এর পাশাপাশি যশকে খুব শীঘ্রই দেখা যেতে পারে এসকে মুভিজের দুটো ছবিতে। যার একটিতে নুসরত জাহানের সঙ্গে জুটি বাঁধতে পারেন যশ, পরিচালানার দায়িত্বে রয়েছেন সায়ন্তন ঘোষাল। অন্য ছবিতে দিতিপ্রিয়া রায়ের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন ‘চিনে বাদাম’ তারকা।

Leave A Reply

Your email address will not be published.