The news is by your side.

অক্ষয় রোজ রাতে আমার সাথে খারাপ ব্যবহার করত: শিল্পা শেট্টি

0 135

বলিউড তারকাদের সম্পর্কের বিতর্ক যেন একে ওপরের পরিপূরক। সোশ্যাল মিডিয়ায় প্রায়ই তারকাদের বিভিন্ন সম্পর্কের গুঞ্জন শোনা যায়। তারকারা পেশাগত জীবনের পাশাপাশি ব্যাক্তিগত জীবনের কারণেও খবরের শিরোনামে এসে থাকেন। এমনই দুই বলি তারকা অক্ষয় কুমার ও শিল্পা শেট্টি।

বলিউডের খিলাড়ি কুমারের সম্পর্কে কমবেশি অনেকেই জানি, কিন্তু তার পুরোনো ব্যাক্তিগত জীবন সম্পর্কে আমরা অনেকেই জানি না। তিনি এক সময় জনপ্রিয় অভিনেত্রী শিল্পা শেট্টির সঙ্গে সম্পর্কে জড়িয়ে ছিলেন। সেই সময়ের এই ঘটনা পর্দার আড়ালে থাকলেও এখন তা সকলের সামনে এসেছে। সক্রিয় সোশ্যাল মিডিয়ার সামনে সেই কথা শিল্পা শেট্টি নিজেই ফাঁস করে হাটে হাঁড়ি ভেঙ্গে দিলেন। এক সাক্ষাৎকারে শিল্পা শেট্টি তার অতীত বলতে গিয়ে বলেন, “অক্ষয় আমাকে প্রতিদিন রাতে ঘরে নিয়ে যেতেন এবং বদ্ধ ঘরে আমার সাথে বাজে ব্যবহার করতেন।” অভিনেত্রীর এই বক্তব্য সামনে আসতেই ব্যাপক আলোড়ন ছড়িয়েছে যা সোশ্যাল মিডিয়ায় বেশ আলোচনায়।

এখন অক্ষয় বন্ধ ঘরে এই অভিনেত্রীর সঙ্গে কি করতেন অনেকের মনেই কৌতূহল জেগেছে। তা প্রকাশ করতেও দ্বিধাবোধ করেনি শিল্পা শেট্টি। অভিনেত্রী এরপর বলেন, “যখন আমার ও অক্ষয়ের মধ্যে সম্পর্ক ছিল তখন প্রতিদিন দুজনের ঝগড়া হত।

তারপর অক্ষয় কুমার দরজা বন্ধ করে জোড় তর্ক-বিতর্ক করতেন আমার সাথে। এই ব্যবহার আমার মোটেও সহ্য হত না, খুব রেগে যেতাম ও কষ্ট পেতাম।” শিল্পা শেট্টি তার যন্ত্রনা প্রকাশ করতে গিয়ে এমন কথা মুখে আনেন। এখন তারা একে ওপরের মুখ দেখতেও পছন্দ করেনা এবং উভয়ই তাঁদের আলাদা আলাদা বিবাহিত জীবন উপভোগ করছেন।

Leave A Reply

Your email address will not be published.