The news is by your side.

ছোট বোনকে মায়ের আদরে গড়ে তুলছেন রশ্মিকা মন্দানা

0 159

শুটিংয়ের জন্যে বেশিরভাগ সময়ই কাটে বাইরে। পরিবারকে খুব একটা সময় দিয়ে উঠতে পারেন না রশ্মিকা।

দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী – রশ্মিকা মন্দনা ।‌ দক্ষিণী সিনেমায় অভিনয়ের মাধ্যমে নিজের অভিনয় কেরিয়ার শুরু করলেও বর্তমানে তিনি পা বাড়িয়েছেন বলিউডে।

সম্প্রতি মুক্তি পাওয়া আল্লু অর্জুন অভিনিত সুপারহিট সিনেমা ‘পুষ্পা: দ্যা রাইস’-এ অভিনয়ের মাধ্যমে তিনি দর্শকমহলে ব্যাপক জনপ্রিয়তা লাভ করেন। এই ছবিতে অভিনয় করে তিনি আরো জনপ্রিয়তার শিখরে পৌঁছে গিয়েছেন।

সম্প্রতি মুক্তি পাওয়া ‘সিতা রমন’ সিনেমাতেও অভিনেত্রীর অভিনয়ের যথেষ্ট সুরাহা হয়। কয়েক মাস আগে শোনা গিয়েছিল যে, রশ্মিকা নাকি একটি হিন্দি সিনেমাতে কাজ করছেন। যা গত ৭ অক্টোবর মুক্তি পেয়েছে। সেই সিনেমাটির নাম ‘গুডবাই’। মূলত এটিই অভিনেত্রীর অভিনীত প্রথম হিন্দি ছবি। এই ছবিতে অভিনেত্রীর পাশাপাশি তাঁর সহকর্মী হিসেবে কাজ করতে দেখা গিয়েছে অভিনেতা অমিতাভ বচ্চন ও অভিনেত্রী নীনা গুপ্তকে ।

ছবির শুটিংয়ের কাজের জন্য বছরের বেশিরভাগ সময়ই দেশের বাইরে থাকতে হয়েছে রশ্মিকাকে। ফলে পরিবারকে সময় দিতে না পেরে আক্ষেপ অভিনেত্রীর। বিশেষ করে তাঁর বোনের সাথে সময় কাটাতে না পেরে আক্ষেপ অভিনেত্রীর। বোনের জন্মের পর থেকে বোনকে কখনো কাঁধছাড়া করেননি তিনি। ফলে একটি ইন্টারভিউতে কাজের চাপে বোনকে সময় দিতে না পেরে আবেগপ্রবণ হয়ে পড়েন রশ্মিকা।

তিনি জানান, “আমার একটা ছোট্ট বোন আছে। ও কিভাবে একটু একটু করে বেড়ে উঠছে সেটা আমি দেখতে পাবো না। কিন্তু এও জানি যে দর্শক আমাকে ভালোবাসে। তাদের প্রতি আমার একটা দায়িত্ব আছে। তাই আমি এবং আমার পরিবার এই পরিস্থিতির সঙ্গে মানিয়ে নিয়েছি।”

বোনের সমস্ত দায়িত্বই মায়ের মতো পালন করেন অভিনেত্রী। তাঁর কথায়, “ওর জন্মের পর থেকে আমিই ওকে খাওয়াতাম। ওর ডায়াপার বদলে দিতাম। স্নান করিয়ে দিতাম। এখন ওর থেকে দূরে চলে এসেছি। ওর বেড়ে ওঠার সময় পাশে থাকতে পারছি না। একটু খারাপ লাগা তো থাকবেই।”

 

 

Leave A Reply

Your email address will not be published.