The news is by your side.

‘কিসি কা ভাই কিসি কি জান‘ এ সালমান খানের নতুন লুক

0 148

 

 

বিনোদন ডেস্ক

বলিউড অভিনেতা সালমান খান বুধবার  তাঁর পরবর্তী পারিবারিক বিনোদনমূলক চলচ্চিত্র ‘কিসি কা ভাই কিসি কি জান’ থেকে নিজের একটি নতুন ছবি প্রকাশ করেছেন।

ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে সালমান ছবিটি শেয়ার করে তিনি ক্যাপশনে লিখেছেন, ‘তিনি ছিলেন কারো ভাই, ইনি হচ্ছেন কারো জান। ’ ছবিটিতে সালমানকে একটি কালো স্যুট, সাদা শার্ট এবং কালো সানগ্লাস পরিধান করা অবস্থায় বেশ আকষর্নীয় লুকে দেখা গেছে।

‘সুলতান’ খ্যাত অভিনেতা তাঁর নতুন লুক শেয়ার করার পরপরই ভক্তরা মন্তব্য করে তাকে শুভেচ্ছা জানিয়েছেন।

একজন লিখেছেন, ‘বলিউডের বাপ’। অপর একজন লিখেছেন, ‘ওয়াও দারুন হ্যান্ডসাম’। অন্য একজন লিখেছেন, ‘ভারতের মেগাস্টার। ’ একের পর এক মন্তব্যে প্রশংসায় ভাসাচ্ছেন তাদের প্রিয় অভিনেতাকে।

ফরহাদ সামজি পরিচালিত ‘কিসি কা ভাই কিসি কি জান’ একটি অ্যাকশন-প্যাকড বিনোদনমূলক সিনেমা। এতে সালমান খানের সঙ্গে আরো অভিনয় করেছেন পূজা হেগড়ে এবং ভেঙ্কটেশ। সিনেমাটি প্রযোজনা করেছে ‘সালমান খান ফিল্মস। ’ সালমান খানের চলচ্চিত্র হিসেবে অ্যাকশন, কমেডি, ড্রামা, রোমান্স সবকিছু আছে সিনেমাটিতে, এমনটাই জানিয়েছেন এর পরিচালক।

সিনেমাটি আগে ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’ শিরোনামে মুক্তির কথা ছিল কিন্তু নির্মাতারা পরে শিরোনাম পরিবর্তন করার সিদ্ধান্ত নেয়।  বলিউডে সালমান খানের ৩৪ বছর পূর্তি উপলক্ষে সিনেমাটির নাম বদলে ‘কিসি কা ভাই কিসি কি জা’ রাখা হয়েছে বলেও জানানা নির্মাতারা।

Leave A Reply

Your email address will not be published.