The news is by your side.

আমি  বিয়ের দিনই গর্ভবতী হতে চাই: রাখি সবন্ত

0 144

 

এপ্রিলে বিয়ে, জুনে সন্তান আসার খবর। দু’মাসেই আলিয়া ভট্টর জীবনে রীতিমতো ভোলবদল। এত তাড়াতাড়ি সন্তানসম্ভবা! খুশির সঙ্গে সঙ্গে এ খবর দর্শক মনে তৈরি করেছিল নানা প্রশ্ন। তবে কি বিয়ের আগেই নতুন অতিথি আগমনের কথা টের পেয়েছিলেন আলিয়া ও রণবীর? এই প্রশ্নকেই আরও একবার উসকে দিলেন রাখি সবন্ত।

প্রেমিক অদিল খানের সঙ্গে বিভিন্ন সময় ফ্রেমবন্দি হন রাখি সবন্ত। কখনও রাগ, কখনও আবার প্রেম, সবটাই খুল্লমখুল্লা। আর এবার আদিলের সঙ্গে এক সাক্ষাৎকারে সন্তানসম্ভবা আলিয়াকে নিয়েই মজা করে বসলেন রাখি। তিনি বলেন, “এই যেমন আলিয়া বিয়ের দু’দিনের মাথায় মা হওয়ার কথা সবাইকে জানান, আমি তো চাই বিয়ের দিনই আমি মা হয়ে যাই। আমার স্ফীতদোর যেন তখনই সবার নজরে আসে।”

সবসময়ই নিজের মতামত স্পষ্ট বলতে পছন্দ করেন রাখি। এই যেমন আলিয়ার অন্ত্বঃসত্ত্বা হওয়ার খবর পাওয়ার পর অনেকের মনে নানা প্রশ্ন জন্ম নিলেও তা প্রকাশ্যে আসেনি। সেই প্রশ্ন মজার ছলে করেই বসলেন রাখি।

 

এই মুহূর্তে প্রেমিককে নিয়ে নিজের ‘হ্যাপি স্পেস’-এ আছেন রাখি। অন্য দিকে ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তির পর আলিয়া আপাতত নতুন অতিথি আসার দিন গুনছেন। আপাতত কিছু দিনের বিরতি। শোনা যাচ্ছে, আগামী বছর থেকে নতুন কাজ শুরু করবেন নায়িকা।

Leave A Reply

Your email address will not be published.