The news is by your side.

২ দিনেই ১৬০ কোটির ব্যবসা রণবীর-আলিয়ার ব্রহ্মাস্ত্রের

0 163

 

প্রথম দিনেই আশা জেগেছিল বয়কট বিতর্ক পেরিয়ে শেষমেশ হয়তো বক্স অফিসের হাল ফেরাবে রণবীর ও আলিয়ার ‘ব্রহ্মাস্ত্র: পার্ট ওয়ান শিবা’। শনিবারও একই ভাবে বক্স অফিসে ঝড় অব্যাহত রাখল বিগ বাজেটের এই ছবি। দু’দিনেই গোটা বিশ্বে ১৬০ কোটির ব্যবসা করে ফেলেছে ‘ব্রহ্মাস্ত্র’।

খবর অনুযায়ী, ব্রহ্মাস্ত্রর হিন্দি ভার্সন দু দিনে ৬৮ কোটি (শনিবার ৩৭ কোটি)-র কাছাকাছি আয় করেছে। আর সবকটি ভাষা মিলিয়ে মোট আয় ৭৬ কোটির মতো। রিপোর্ট বলছে, শনিবার অন্যান্য ভাষায় আয় হয়েছে ৩.৫-৪ কোটির মতো।

তবে আন্তর্জাতিক বাজারেও খুব ভালো ব্যবসা করছে ব্রহ্মাস্ত্র। বিশেষ করে কানাডা আর আমেরিকায়। প্রথম দিনে তা ৩ মিলিয়ান ডলার ছাড়িয়েছিল। উইকেন্ডে তা ৯-১০ মিলিয়ান ডলার হয়ে যাবে বলেই আন্দাজ করা যাচ্ছে।

শুক্রবার করণ জোহর সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করেন ওপেনিংয়েই রণবীর কাপুর-আলিয়া ভাট-অমিতাভ বচ্চন-নাগার্জুনা-মৌনি রায়ের ব্রহ্মাস্ত্র ৭৫ কোটি আয় করেছে বিশ্বব্যপী। আর সেই খবর দিয়ে প্রযোজক লেখেন, ‘নতজানু… কৃতজ্ঞ। কিন্তু তাও নিজের উত্তেজনা চেপে রাখতে পারছি না।’

এই মুহূর্তে বলিউডকে বয়কট করার দাবি ঘিরে বিতর্ক তুঙ্গে সোশ্যাল মিডিয়ায়। সদ্য মুখ থুবড়ে পড়তে দেখা গিয়েছে আমিরের ‘লাল সিং চাড্ডা’কে। এহেন পরিস্থিতিতে ৪১০ কোটি টাকা ব্যয় করে একটি ছবি তৈরি যে প্রবল ঝুঁকিপূর্ণ তা বলাই বাহুল্য। কিন্তু শুরুর সাফল্য যে যথেষ্ট আশাপ্রদ তা মানছে ওয়াকিবহাল মহল। কেননা কোনও বিশেষ ছুটির মরশুমে রিলিজ হিসেবে এটা একটা রেকর্ড। রবিবারও বিপুল অঙ্কের ব্যবসা করতে চলেছে ‘ব্রহ্মাস্ত্র’, মনে করছে ওয়াকিবহাল মহল।

‘ব্রহ্মাস্ত্র’-তে ভিএফএক্সের কাজ নিয়ে চতুর্দিকে বহুল প্রশংসা। যদিও গল্প নাকি এক্কেবারে পাতি, কোনও টুইস্টই নেই। এমনকী কেউ কেউ তো বলছে কেশরিয়া ছাড়া এই সিনেমার একটা গানও পাতে দেওয়ার মতো না। সঙ্গে আলিয়ার অভিনয়ও মারাত্মক খারাপ। তবে শাহরুখ খানের কেমিও নিয়ে চলছে জোরদার প্রশংসা।

অনেকে এমন দাবিও করছেন, কিং খানের দৃশ্যটিই নাকি ছবির সেরা প্রাপ্তি। বিজ্ঞানী মোহন ভার্গবের ভূমিকায় দেখা গিয়েছে তাঁকে। দীর্ঘদিন পরে বড় পর্দায় তাঁর পারফরম্যান্সে খুশি দর্শকরা। একই ভাবে স্বল্প উপস্থিতিতে মন জিতে নিয়েছেন নাগার্জুনও।

গুঞ্জনে রয়েছে, ছবির দ্বিতীয়ভাগে রণবীরের মায়ের চরিত্রে নাকি দেখা যাবে দীপিকা পাড়ুকোনকে। যিনি ছবিতে জলদেবীর ভূমিকায় অভিনয় করেছেন। অন্যদিকে, আরেকটি গুরুত্বপূর্ণ চরিত্রে চরিত্রে নাকি দেখা যেতে পারে রণবীর সিং বা হৃত্বিক রোশনকেও। তবে দীপিকা কনফার্ম হলেও, হৃত্বিক বা রণবীর কেউই এখনও সবুজ সংকেত দেননি।

 

Leave A Reply

Your email address will not be published.