The news is by your side.

রোহিঙ্গা সন্ত্রাসী গ্রুপের ৫ সদস্য অস্ত্র ও ইয়াবাসহ গ্রেপ্তার

0 185

 

কক্সবাজার অফিস

আলোচিত রোহিঙ্গা সন্ত্রাসী গ্রুপ নবী হোসেন  এর ৫ সদস্যকে গ্রেপ্তার করেছে র‍্যাব। এসময় তাদের কাছ থেকে ৪ লাখ ১০ হাজার পিস ইয়াবা ও একটি বিদেশি একে ২২ রাইফেল, একটি বিদেশি পিস্তল, একটি এসবিবিএল এবং ১৭ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

শনিবার  দুপুরে র‍্যাব-১৫ এর কক্সবাজার সদর দপ্তরে এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানান অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল খায়রুল ইসলাম সরকার এ তথ্য জানান।

গ্রেপ্তারকৃতরা হলেন- আব্দুল্লাহ রাজ্জাক ওরফে রাজ্জাক মাঝি, ইলিয়াছ, সাহেদ, মো. আয়াছ ওরফে আজিজুল ও সাইফুল ইসলাম।

এরমধ্যে রাজ্জাক মাঝি ও আজিজুল হক রোহিঙ্গা। বাকি ৩ জন বাংলাদেশের নাগরিক।

খায়রুল ইসলাম সরকার জানান, শুক্রবার কক্সবাজারের উখিয়া বালুখালীতে আলোচিত রোহিঙ্গা সন্ত্রাসী নূবী হোসাইন সাধারণ মানুষকে বন্ধক ও কিস্তিতে  ইয়াবা দিত। সময়মত যদি টাকা আদায় করতে না পারতো তাহলে বন্ধক রাখা ব্যাক্তিকে নির্যাতন ও হত্যা করা হত। এই নবী হোসাইন সিন্ডিকেট উখিয়া -টেকনাফের ক্যাম্প এলাকাসহ ইয়াবা পাচার ও বিভিন্ন অপরাধকর্মকান্ড করতো। এক সময় সরকারি একটি সংস্থা (বিজিবি) নবী হোসেনকে ধরিয়ে দিতে পুরষ্কার ঘোষণা করেন। এর পর থেকে র‌্যাবের গোয়েন্দা সংস্থা কাজ করা শুরু করে। পরে নবী হোসেন গ্রুপের হাতে নির্যাতিদের সাথে কথা বলে গোয়েন্দা নজরদারি বাড়ানো হয়। সর্বশেষ মায়ানমার থেকে ইয়াবার বড় একটি চালান বাংলাদেশে প্রবেশের তথ্যের ভিত্তিতে আমরা অভিযান চালিয়ে নবী হোসেন গ্রুপের ৫ সদস্যকে গ্রেপ্তার করি। তবে মূলহোতা নবী হোসেনকে আটক করা সম্ভব হয়নি।

 

Leave A Reply

Your email address will not be published.