The news is by your side.

ইন্দোনেশিয়ায় ২২ ফুট পাইথনের পেট কেটে বের  করে নারীর মরদেহ

0 150

 

ইন্দোনেশিয়ায় ২২ ফুট লম্বা পাইথনের পেট থেকে একজন নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। গত ২১ অক্টোবর ওই নারী জঙ্গলে কাজ করছিলেন। তারপর থেকেই নিখোঁজ ছিলেন।

নারীকে জীবন্ত খেয়ে ফেলেছিল পাইথনটি। বিশালাকার পাইথনটির পেট কেটে বের করা হয়েছে তার দেহ। বৃদ্ধার এই পরিণতি দেখে চরম আতঙ্কে আছে সারা গ্রামের মানুষ।

ইন্দোনেশিয়ার জাম্বি প্রদেশে ঘটনাটি ঘটেছে। স্থানীয় একটি জঙ্গলে গত শুক্রবার রাবার সংগ্রহ করতে গিয়েছিলেন ওই নারী। জাহরা নামে ওই নারীর বয়স ৫৪ বছর।

জঙ্গলে গিয়ে ২২ ফুটের বিশাল পাইথনের মুখোমুখি হন তিনি। তাকে আক্রমণ করে পাইথনটি। এত বড় পাইথনের সঙ্গে তিনি একা পেরে ওঠেননি। ফলে পাইথনটি তাকে গিলে নেয়।

জাহরা বাড়ি না ফিরলে তার পরিবারের লোকজন পুলিশে খবর দেয়। উদ্ধারকারী দল নিকটবর্তী এলাকায় তার খোঁজ চালায়। ২ দিন পর তার দেহ পাওয়া যায় সাপের পেটের ভিতর থেকে।

জঙ্গলে তল্লাশি অভিযানের সময় প্রথমে বিশাল সাপটিকে দেখতে পান উদ্ধারকারীরা। তার পেটের বেশ কিছুটা অংশ অস্বাভাবিক রকম ফোলা দেখে তাদের সন্দেহ হয়। নিখোঁজ নারীকে পাওয়া যেতে পারে ভেবে সাপের পেট কেটে ফেলা হয়। দেখা যায়, সেখানেই রয়েছে জাহরার নিথর দেহ।

তার শরীরের একাধিক অংশে ক্ষত ছিল। প্রশাসনের পক্ষ থেকে জানানো হয়েছে, সাপটি প্রথমে তাকে ছোবল দেয়। তার পর নিজের দেহ সংকুচিত করে তাকে ক্রমশ পিষে ফেলে। এক সময় তাকে গিলে নেয় ২২ ফুটের সেই পাইথন।

আর তা করতে সময় লেগেছিল প্রায় ২ ঘণ্টা। বিশেষজ্ঞরা বলছেন, এই ২ ঘণ্টা তুমুল যন্ত্রণায় ছটফট করেছেন জাহরা।

ঘটনার পর এলাকায় আতঙ্ক ছড়িয়েছে। ওই জঙ্গলে আরও এমন বড় সাপ রয়েছে বলে জানিয়েছেন স্থানীয়রা। কিছু দিন আগে ২৭ ফুটের পাইথন দেখা গিয়েছিল সেখানেই। সেই পাইথনের খোঁজ চলছে।

Leave A Reply

Your email address will not be published.