The news is by your side.

৮ মাস আগেই বিবাহবিচ্ছেদ হয়েছে শাকিব-বুবলীর!

0 135

 

কিছুদিন ধরে ‘টক অব দ্য টাউন’ ঢালিউড সুপারস্টার শাকিব খান ও চিত্রনায়িকা শবনম বুবলি। তাদের দুজনকে নিয়ে আলোচনা যেন থামছেই না। এবার আলোচনায় এই দুই সেলিব্রেটির বিবাহ বিচ্ছেদ।

তাদের বিবাহবিচ্ছেদের গুঞ্জন আগেও ছিল। যদিও সে বিষয়ে তখনও মুখ খোলেননি এই দুই তারকা। তবে এবার জানা গেছে, তাদের বিবাহবিচ্ছেদের গুঞ্জনের বিষয়টিও সত্য।

তাদের ঘনিষ্ঠ সূত্রের বরাতে জানা গেছে, শাকিব খান-বুবলির বিয়ের তারিখ ছিল ২০১৮ সালের ২০ জুলাই। আর ২০২০ সালের ২১ মার্চ সন্তান শেহজাদের জন্ম হয়েছে। এটি বুবলি তার ফেসবুক পোস্টের মাধ্যমে জানিয়েছেন। ২০২১ সাল থেকেই শাকিব খান ও বুবলির মধ্যে বিবাদ শুরু। সে বছর ১৮ ফেব্রুয়ারি ‘লিডার, আমিই বাংলাদেশ’ সিনেমার সাইনিং অনুষ্ঠানে দুজন মুখোমুখি হলেও কেউ কারও সঙ্গে কথা পর্যন্ত বলেননি। তারপরেও সিনেমার শুটিং করেছেন। শাকিব খান যুক্তরাষ্ট্রে থাকা অবস্থায় বুবলি ২০২১ সালের ডিসেম্বরে যুক্তরাষ্ট্রে গেলে দুজনের মধ্যে সম্পর্কের বরফ গলতে শুরু করে। কিন্তু বুবলি বাংলাদেশে ফিরে আসার পর তাদের মধ্যে বিভিন্ন বিষয় নিয়ে দূরত্ব বাড়তেই থাকে। এই দূরত্ব-বিবাদের কারণেই তাদের বিচ্ছেদ হয়েছে বলে সূত্রগুলো জানায়।

শাকিব-বুবলীকে নিয়ে অনেক আগে থেকেই চলছিল প্রেমের গুঞ্জন। বুবলীর আমেরিকায় পাড়ি দেয়ার পর গুঞ্জন আরও ডালপালা ছড়াতে থাকে। সম্প্রতি সন্তানকে প্রকাশ্যে এনে এসব গুঞ্জন সত্যিই করে দিয়েছেন এ নায়িকা। দুইজনেই জানিয়েছেন, সন্তানের বাবা-মা তারা। তবে সবকিছুর পরও নেটিজেনদের প্রশ্ন-  শাকিব বুবলি কি আদৌ একসঙ্গে থাকছেন? নাকি অপু বিশ্বাসের পথেই হাঁটবেন…।

Leave A Reply

Your email address will not be published.